Home / চাঁদপুর / চাঁদপুর জেলা প্রশাসনের অভিযানে দেড় লাখ মিটার কারেন্ট জাল উদ্ধার
DC-Office-Chandpur..-e1ভা পরীক্ষায় অনুপস্থিত ছিল ৬৩ জন। ৭ জন প্রার্থীর প্রয়োজনীয় কাজগপত্রের অভাবে বা বোর্ডে দেখাতে না পারায় তাদের

চাঁদপুর জেলা প্রশাসনের অভিযানে দেড় লাখ মিটার কারেন্ট জাল উদ্ধার

চাঁদপুরে ২২ দিনের ইলিশ রক্ষা অভিযানের ৩য় দিনে চাঁদপুর জেলা প্রশাসনের ব্যাপক সাঁড়াশি অভিযান অব্যাহত রয়েছে। অভিযানে বিপুল পরিমাণ কারেন্ট জাল, ২৫ কেজি ইলিশ মাছসহ ১ জনকে আটক করা হয়। আটককৃত আসামী রাজরাজেশ্বর ইউনিয়নের মুসলিম শিকদারের ছেলে মো. সেলিম শিকদার (৪২) কে অর্থদন্ড করা হয়।

১৬ অক্টোবর শুক্রবার দুপুরে বড়স্টেশন মোলহেড থেকে শুরু করে রাজরাজেশ্বর, চেয়ারম্যান স্টেশন, আলুর বাজারসহ বিভিন্ন স্থানে এ অভিযান পরিচালনা করে প্রায় দেড় লাখ মিটার কারেন্ট জাল উদ্ধার করা হয়। অভিযানে নেতৃত্ব দেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান।

অভিযান শেষে আবদুল্লাহ আল মাহমুদ জামান বলেন, ‘আজকে আমরা দুপুর থেকে এ অভিযান পরিচালনা করেছি। এ সময় আমরা বিপুল পরিমাণ কারেন্ট জাল ও ইলিশ মাছ উদ্ধার করি। আমাদের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।’

অভিযানে অংশ নেন জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অলিদুজ্জামান, চাঁদপুর সদর উপজেলার সিনিয়র মৎস্য অফিসার সুদীপ ভট্টাচার্য, হাজীগঞ্জ উপজেলা মৎস্য কর্মকর্তা মো. শামসুল আলম পাটোয়ারী, জেলা প্রশাসক কার্যালয় থেকে গঠিত স্বেচ্ছাসেবক টিমের সদস্য ওমর ফারুক, সেলিম রেজা, জাহিদুল হক মিলন, জাকির হোসেন, মো.ইকবাল হোসেন,এম কে ওয়াসিম প্রমুখ।

বার্তা কক্ষ , ১৭ অক্টোবর ২০২০
এজি

ইন্টারনেট কানেকশন নেই