Home / চাঁদপুর / চাঁদপুর জেলা আওয়ামী লীগের কার্যকরী কাউন্সিল কমিটির সভা

চাঁদপুর জেলা আওয়ামী লীগের কার্যকরী কাউন্সিল কমিটির সভা

চাঁদপুর জেলা আওয়ামী লীগের কার্যকরী কাউন্সিল কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার সন্ধায় জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সভাপতির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ।

চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলালের সভাপতিত্বে বক্তব্য রাখেন সাবেক সভাপতি ও সাবেক এমপি ড. মোহাম্মদ শামছুল হক ভূইয়া, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপু, শহীদুল্লাহ মাস্টার, আব্দুর রশিদ সরদার, মঞ্জুরুল ইসলাম মঞ্জু,

সিনিয়র যুগ্ম সম্পাদক আহসান উল্লাহ আখন্দ, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, অ্যাড. মজিবুর রহমান ভূইয়া, প্রচার ও প্রকাশানা সম্পাদক আবু নাছের বাচ্চু পাটওয়ারী, ত্রান ও সমাজকল্যাণ সম্পাদক মাসুদ আলম মিল্টন, সদস্য অধ্যাপক একে এম ফজলুল হক, গাজী মাঈনুদ্দিন।

সভায় বাংলাদেশ আওয়ামী লীগের সম্মেলন সফল করার লক্ষ্যে বেশ কিছু সিদ্ধান্ত গ্রহন করা হয়। এছাড়া বঙ্গবন্ধুর শতবার্ষিকী উদযাপন করার জন্য জেলা আওয়ামী লীগের আয়োজনে বিভিন্ন কর্মসূচি নেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন, সাংগঠনিক সম্পাদক শাহির হোসেন পাটওয়ারী, তথ্য ও গভেষনা বিষয়ক সম্পাদক অ্যাড. বিণয় ভূষন মজুমদার, শ্রম বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম মিয়াজী, দপ্তর সম্পাদক মো. শাহ আলম মিয়া, কোষাধ্যক্ষ আহসান হাবিব অরুন, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক জিল্লুর রহমান জুয়েল, সদস্য অ্যাড. বদিউজ্জামান কিরন, আইয়ুব আলী বেপারী, শাহজাহান শিশির, আব্দুল লতিফ, কামরুজ্জামান মিন্টু প্রমুখ।

প্রতিবেদক : শরীফুল ইসলাম, ৮ ডিসেম্বর ২০১৯