Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Home / চাঁদপুর / দৈনিক চাঁদপুর খবরের প্রতিনিধি সম্মেলন
chandpur khabar news

দৈনিক চাঁদপুর খবরের প্রতিনিধি সম্মেলন

চাঁদপুর জেলা শহর থেকে প্রকাশিত বহুল প্রচারিত দৈনিক চাঁদপুর খবরের প্রতিনিধিদের সাথে সোমবার (১৮ ডিসেম্বর)সকাল ১০ টায় চাঁদপুর প্রেসক্লাব রোডস্থ পত্রিকার কার্যালয়ে মতবিনিময় সভা ও প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়।

এতে দৈনিক চাঁদপুর খবর পত্রিকার সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদীর সভাপতিত্বে অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শরীফ চৌধুরী ও সাধারণ সম্পাদক জিএম শাহীন।

তিনি বলেন,‘চাঁদপুর জেলার অন্যতম দৈনিক পত্রিকা হলো চাঁদপুর খবর। চাঁদপুর জেলা প্রশাসক মো.আব্দুস সবুর মন্ডল সর্বশেষ যে পত্রিকার অনুমোদন দিয়েছেন তা’হলো চাঁদপুর খবর। অল্প সময়ে চাঁদপুরে একটি আলোড়ন সৃষ্টি করেছে এ পত্রিকাটি। বস্তুনিষ্ঠ সংবাদ সংগ্রহ এবং প্রকাশ করছে তা’হলো চাঁদপুর খবর। এ পত্রিকার একটি নিউজ অনেক গুরুত্বপূর্ণ ।কারণ কিছুদিন পূর্বে এক নিউজে চাঁদপুরের একটি মেলা বন্ধ হয়ে গেছে। এতে জেলার সংবাদিকদের মনে এ পত্রিকার নিউজ নিয়ে অনেক আলোকপাত হয়েছে। চাঁদপুরের ১৪টি পত্রিকার মধ্য দৈনিক চাঁদপুর খবর অন্যতম।

প্রতিনিধিদের দিক নির্দেশনা দিতে গিয়ে প্রেসক্লাব সভাপতি বলেন,‘চাঁদপুর প্রেসক্লাব এবং সম্পাদক একে অপরের সহায়ক। সাংবাদিকদের কথা বলেন চাঁদপুর প্রেসক্লাব। আপনারা যারা এ পত্রিকাটি কাধে নিয়ে এ পর্যন্ত এসেছেন এবং সামনে অগ্রসর হবেন তারা কোনো হলুদ সাংবাদিকতা করবেন না এটাই আমার বিশ্বাস। আমরা এবং চাঁদপুর প্রেসক্লাব সর্বসময় চাঁদপুর খবরের সাথে আছে এবং থাকবে।’

এ সময় অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জি এম শাহীন। তিনি বলেন,‘আমি প্রতিদিন যে পত্রিকা প্রথম দেখি তা হলো দৈনিক চাঁদপুর খবর। আমি নিজে দু’টি পত্রিকায় কাজ করি কিন্তু এ পত্রিকার ভেতর প্রতিদিন কিছু ভালো নিউজ প্রকাশ করে যা অন্য কোনো পত্রিকায় তা’প্রকাশ হয় না। অনেক অল্প সময়ে দৈনিক চাঁদপুর খবর জেলার শীর্ষ স্থানে পৌঁছেছে। এটা এ পত্রিকার জন্য গর্ব।’

সভাপতির বক্তব্যে দৈনিক চাঁদপুর খবর পত্রিকার সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী বলেন,‘আজকে যারা এসে ও অতিথি হয়ে এ অনুষ্ঠান সার্থক ও সাফল্য মন্ডিত করেছেন সবাইকে দৈনিক চাঁদপুর খবর পত্রিকার পক্ষথেকে অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। ২৩ ডিসেম্বর ২০১৮ এ পত্রিকার দৈনিকের এক বছার পূর্ণ হবে। চাঁদপুর খবরের ১১ বছর পূর্ণ হবে। তাই আমরা চাঁদপুর প্রেসক্লাবে জমকালো আয়োজনে বর্ষপূর্তি উদযাপন করবো। এতে সবার সহযোগিতা কামনা করছি।’

দৈনিক চাঁদপুর খবরের স্টাফ রিপোর্টার (হাজীগঞ্জ) সাইফুল ইসলাম সিফাতের পরিচালানায় আরো বক্তব্য রাখেন,পত্রিকার সহ-সম্পাদক আবদুল গনি,স্টাফ রিপোর্টার(শাহরাস্তি) রফিকুল ইসলাম,সহকারী বার্তা সম্পাদক আহম্মদ উল্যাহ,স্টাফ রিপোর্টার রানা সরকার,স্টাফ রিপোর্টার ইব্রাহীম,স্টাফ রিপোর্টার কাউছু উল রাব্বি,স্টাফ রিপোর্টার আব্দুল্লা শাকুর,হাইমচর প্রতিনিধি বিএম ইসমাইল,ফরিদগঞ্জ প্রতিনিধি শাকিল আহমেদ,মতলব উত্তর প্রতিনিধি সাজ্জাদ হোসেন,মতলব দক্ষিণ প্রতিনিধি ইমরান নাজির,মহমায়া প্রতিনিধি মাসুদুর রহমান ও ম্যানেজার মানিক দাস প্রমুখ।

প্রেস বিজ্ঞপ্তি
আপডেট, বাংলাদেশ সময় ৬:০০ পিএম,১৮ ডিসেম্বর ২০১৭,সোমবার
এজি

শেয়ার করুন