Home / চাঁদপুর / চাঁদপুর আওয়ামী লীগের পরিচিতি সভায় যা বললেন সিনিয়র নেতৃবৃন্দ
dipu moni chandpur

চাঁদপুর আওয়ামী লীগের পরিচিতি সভায় যা বললেন সিনিয়র নেতৃবৃন্দ

মঙ্গলবার (১২ ডিসেম্বর) চাঁদপুর প্রেসক্লাবে চাঁদপুর জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ উপদেষ্টা পরিষদ ও কার্যকরী কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সম্পাদক ও জেলা কমিটির উপদেষ্ট ডা. দীপু মনি এমপি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তিনি শুধুমাত্র জাতির পিতাই নন আমরা যারা আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত তাদের প্রত্যেকের আদর্শের পিতা। তাই দলের প্রতিটা নেতাকর্মীকে মহান এ পিতার আদর্শকে হৃদয়ে ধারণ এবং লালন করতে হবে। কারণ মহান এ মানুষটি জন্মেছেন বলেই আমরা স্বাধীন সার্বভৌম বাংলাদেশ পেয়েছি এবং এদেশের মন্ত্রী, এমপি ও রাজনীতিক নেতা হতে পেরেছি।

তিনি বলেন, বঙ্গবন্ধুর হাতে গড়া বাংলাদেশ আওয়ামী লীগ একটি সুশৃঙ্খল রাজনীতিক দল। এই দলের গৌরবময় বহু ইতিহাস রয়েছে। আজকে জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলদেশ যেভাবে এগিয়ে যাচ্ছে তাকে অতি শিগ্রই বঙ্গবন্ধু স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্টিত হবে। বর্তমানে দেশের জনগণ সুখে-শান্তিতে বসবাস করতে পারছে। দেশের শিক্ষা, স্বাস্থ, কৃষি, প্রযুক্তিসহ সকল সেক্টরে উন্নতির পাশাপথি মানুয়ের আয়-রোজগার বৃদ্ধি পাচ্ছে। তাই আমরা বিশ্বাস করি আগামী নির্বাচনে দেশের উন্নয়নের স্বার্থে জনগণই আওয়ামী লীগকে রাষ্ট্র ক্ষমতায় আনবে।

তিনি আরো বলেন, আগামী নির্বচিনকে সামনে রেখে সকল মতভেদকে ভুলে গিয়ে দলের প্রয়োজনে জেলা আওয়ামী লীগের প্রতিটা নেতাকর্মীকে এক হয়ে কাজ করতে হবে। আমি আশা করবো নব-গঠিত জেলা আওয়ামীগ প্রতিটা নেতাকর্মীকে সাথে নিয়ে তাদের মতামতকে গুরুত্ব দিয়ে কাজ করবে। পরিবেশে আগামী নির্বাচনে আওয়ামী লীগ জনগণের ভোটেই বিজয়ী হয়ে সরকার গঠন করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

অতিথির বক্তব্যে কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী বলেন, বর্তমান বিশ্বের সবচেয়ে বড় অভিশাপ হলো সন্ত্রাস ও জঙ্গিবাদ। এই অভিশাপ থেকে বাংলাদেশকে রক্ষা করতে হলে স্বাধীনতার স্বপক্ষের শক্তিকে ঐক্যবদ্ধ হতে হবে। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। এখন থেকে আমাদের সকলের একই কথা আর সেটা হলো শেখ হাসিনা ও নৌকা। শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করতে তার মনোনিত প্রার্থী ও নৌকা ছাড়া আমাদের আর কোনো কথা নেই।

সভার সভাপতি হিসেবে স্বাগত বক্তব্যে জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ বলেন, চাঁদপুরের ইতিহাসে এই প্রথম জমকাল আয়োজনে জেলা আওয়ামী লীগের পরিচিতি সভা হচ্ছে। সভার শুরুতেই আমি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় চার নেতা ও স্বাধীনতা যুদ্ধের ত্রিশ লাখ শহীদ, সম্ভ্রম হারানো দুই লাখ মা বোন এবং এদেশের সকল গণতান্ত্রিক আন্দোলনে নিহতদের গভীরভাবে স্বরণ করছি। আমাদের দলের সভানত্রেীসহ আজকের এই পরিচিতি সভায় উপস্থিত থাকায় আমি সকল নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

তিনি বলেন, আওয়ামী লীগ স্বাধীনতার নেতৃত্বদানকারী দল। এ দলের প্রতিষ্ঠাতা ইতিহাসের মহানায়ক জাতির পিতা বঙ্গবন্ধু। আমাদের মনে রাখতে হবে স্বাধীনতার যে পরাজিত শক্তি ৭৫ সনে বঙ্গবন্ধুকে স্ব-পরিবারে হত্য করেছে তারা এখনো তাদের ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। এদের প্রতিহত করতে হলে আওয়ামী লীগের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে। আগামী সংসদ নির্বাচনে চাঁদপুরের ৫টি আসন জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে হবে।

প্রতিবেদক- আশিক বিন রহিম
: আপডেট, বাংলাদেশ সময় ১১:৫০ পিএম, ১২ ডিসেম্বর ২০১৭, মঙ্গলবার
ডিএইচ

শেয়ার করুন
x

Check Also

শহীদ জিয়ার সৈনিকেরা বর্তমান অবস্থার পরিবর্তন ঘটাবে : এমএ মতিন

পানি ...