Home / চাঁদপুর / চাঁদপুরে ৭,২৪৪টি মসজিদে মিলাদ-দোয়ার আয়োজনের নির্দেশ : ইফা

চাঁদপুরে ৭,২৪৪টি মসজিদে মিলাদ-দোয়ার আয়োজনের নির্দেশ : ইফা

চাঁদপুর জেলার ৭,২৪৪ মসজিদের ইমাম ও কমিটির সদস্যদেরকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ও ১৫ আগস্ট বঙ্গবন্ধুসহ সকল শাহাদাত বরণকারীদের রুহের মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়ার আয়োজন করার নির্দেশ দেয়া হয়েছে।

ইসলামিক ফাউন্ডেশন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ও ১৫ আগস্ট বঙ্গবন্ধুসহ সকল শাহাদাত বরণকারীদের রুহের মাগফেরাত কামনায় এ আয়োজন করা নির্দেশ দেয়া হয়েছে।

চাঁদপুর ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মো.খলিলুর রহমান শুক্রবার বেলা ১১ টায় জানান , জাতীয় শোক দিবস উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও সকল শাহাদাত বরণকারীদের রুহের মাগফেরাত কামনায় চাঁদপুর জেলার সকল মসজিদের ইমামদেরকে এ নির্দেশ দেয়া হয়েছে ।

চাঁদপুর জেলার মসজিদের ইমাম ও মোয়াজ্জেম,মসজিদ কেন্দ্রিক শিশু শিক্ষালয় শিক্ষকবৃন্দ,মেসেঞ্জারে ,ফোনে ,মোবাইলে ও চিঠি দিয়ে এ নির্দেশ ইতোপূর্বেই দেয়া হয়েছে ।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তাগণ ও থানা পুলিশ প্রশাসন বিষয়টির ব্যাপারে অবগত আছেন । সকল প্রকার স্বাস্থ্যবিধি মেনে আজ শুক্রবার জুমার নামাজ আদায় শেষে মোনাজাত ও দোয়া পরিচালনা ও শনিবার বাদ যোহরে অনুরূপ মোনাজাত ও দোয়া পরিচালনা করার জন্যে সংশ্লিষ্ট সকল মসজিদের ইমামদেরকে এ বিশেষ অনুরোধ জানানো হয়েছে ।

আবদুল গনি, ১৪ আগস্ট ২০২০

ইন্টারনেট কানেকশন নেই