Home / চাঁদপুর / চাঁদপুরে ৪২তম বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ’র পুরস্কার ও সমাপনি অনুষ্ঠান
Science

চাঁদপুরে ৪২তম বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ’র পুরস্কার ও সমাপনি অনুষ্ঠান

চাঁদপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে চাঁদপুর জেলা প্রশাসন ও জাতীয় বিজ্ঞান-প্রযুক্তি জাদুঘর আয়োজনে এবং বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রাণলয়ের তত্ত্বাবধায়নে আজ ২০ জানুয়ারি সকাল ১১ টায় ৪২তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ২০২১ এর পুরস্কার ও সমাপনি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এ বছরের প্রতিপাদ্য বিষয় ছিল ‘তথ্য প্রযুক্তি : আসক্তি রোধ । ’

এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ। সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি দাউদ হোসেন চৌধুরী।

উক্ত অনুষ্ঠানে চাঁদপুর জেলার সরকারি-বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান ও উপজেলা পর্যায়ের জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ২০২১ এর প্রথম,দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীগণকে পুরুস্কার বিতরণ করা হয় ।

বিষয়গুলো ছিল-বক্তৃতা,বিজ্ঞান ভিত্তিক মূল্যায়নে জেলা পর্যায়ে সিনিয়র ও জুনিয়র গ্রুপ এবং অলিম্পিয়াডে ১৫ জন বিজয়ীদের এ পুরস্কার প্রদান করা হয়েছে ।

এদিকে বেলা ১২ টার পর জেলা প্রশাসক মহোদয়ের অফিসের নির্দিষ্ট সেলে আবেদনকৃত ১৮ জন সাধারণ মানুষের বিবিধ সমস্যা বিষয়ে জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ গণশুনানী নিস্পত্তি করেন কিংবা স্ব স্ব ব্যক্তিদের অভিযোগ শুনেন ।

প্রতি বুধবার তাঁ কার্যালয়ে এরূপ গণশুনানীর সিডিউল করা হয়েছে বলে গোপনীয় শাখা সূত্রে জানা গেছে ।

আবদুল গনি , ২০ জানুয়ারি ২০২১