Home / চাঁদপুর / চাঁদপুরে হিরো হুন্ডার ফ্রি চেক-আপ ক্যাম্প উদ্বোধন

চাঁদপুরে হিরো হুন্ডার ফ্রি চেক-আপ ক্যাম্প উদ্বোধন

চাঁদপুরে তিন দিন ব্যাপি হিরো ও হিরো হুন্ডার ফ্রি চেক-আপ ক্যাম্পের উদ্বোধন করা হয়েছে। ১৯ জানুয়ারি মঙ্গলবার বেলা সড়ে ১১টা দিকে চাঁদপুর শহরের হাসান আলী সরকারি হাইস্কুল মাঠে এর উদ্বোধন করেন হিরো হুন্ডা সিলেট অঞ্চলের রিজওনাল ম্যানেজার কৃষ্ণ কান্তি দাস।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, হিরো এই সার্ভিস ক্যাম্পের আয়োজক চাঁদপুর ইফতি মটরসে্র স্বত্বাধিকারী জাহাঙ্গীর হোসেন বেপারী, টেরিটরি ম্যানেজার সায়েম আহমেদ খান, সার্ভিস ইঞ্জিঃ রাকেশ ঘোষ, ইফতি মটসে্র শো- রুম ম্যানেজার গোলাম মোস্তফা নয়ন ও টেরিটরি স্পেয়ার পাটর্স ম্যানেজার। এসময় হিরো হুন্ডার গ্রাহক ও কোম্পানী ও শো রুমের অন্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য ১৯,২০ ও ২১ জানুয়ারি এই তিনদিন প্রতিদিন সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত যেকোন হিরো বাইক মালিক তার বাইকটি নিয়ে এই ক্যাম্পে ফ্রি সার্ভিস গ্রহন করতে পারবেন । উক্ত ক্যাম্পে রয়েছে দক্ষ ইঞ্জিনিয়ারের পরামর্শ, ফ্রি সার্ভিস, ফ্রি ওয়াশ, ফ্রি টেকনিক্যাল সাপোর্ট এবং জেনুইন পার্টস্ ও ইঞ্জিন অয়েল ক্রয়ের ক্ষেত্রে ৫% ছাড়।

কোম্পানির কর্মকর্তার জানান,হিরোর প্রতিটি গ্রাহক হচ্ছে হিরো পরিবারের একজন সদস্য। মটরসাইকেল কেনার পর থেকেই হিরোর চেষ্টা থাকে কাষ্টমারদের জেনুইন পার্টস এবং বিক্রয়ত্তর সেবা প্রদানের মাধ্যমে মটরসাইকেল ব্যবহারের সর্বোচ্চ সন্তুষ্টী প্রদান করা। কারণ হিরো বিশ্বাস করে মটরসাইকেলের রক্ষনাবেক্ষন এর উপর তার দীর্ঘস্থায়ীতা নির্ভর করে। আর তাই গ্রাহকদের কথা চিন্তা করে প্রতি বছর ফ্রি সার্ভিসের আয়োজন করা হয়।

প্রতিবেদক:আশিক বিন রহিম,১৯ জানুয়ারি ২০২১