Home / চাঁদপুর / চাঁদপুরে স্বাস্থ্যসেবায় নতুন কোনো প্রতিষ্ঠানের আবেদন গ্রহণ হবে না

চাঁদপুরে স্বাস্থ্যসেবায় নতুন কোনো প্রতিষ্ঠানের আবেদন গ্রহণ হবে না

চাঁদপুরে বেসরকারী হাসপাতাল, ক্লিনিক, নার্সিং হোম, ডায়াগনষ্টিক সেন্টার ও ব্লাড ব্যাংক এর নতুন আবেদন অথবা নবায়নের কোনো আবেদনপত্র গ্রহন করবে না জেলা সির্ভিন সার্জন কার্যালয়।

গত ২৬ জুন ঢাকা মহাখালী স্বাস্থ্য অধিদপ্তর হাসপাতাল শাখা হতে এ বিজ্ঞপ্তিটি পাঠানো হয় (স্বারক নংঃ স্বাঃ অধিঃ/হাসঃ/২০১৮/২০৩(১)৭)।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গত ১৪ মে স্বাস্থ্য সেবা বিভাগ, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয় কর্তৃক দেশের বেসরকারী হাসপাতাল, ক্লিনিক, নার্সিং হোম, ডায়াগনষ্টিক সেন্টার ও ব্লাড ব্যাংক এর অন লাইন ডাটা-বেজড অটোমেশন প্রক্রিয়া অনুমোদিত হয়েছে।

মাননীয় মন্ত্রী, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় খুব শীঘ্রই অন লাইন ডাটা-বেজড অটোমেশন প্রক্রিয়ার শুভ উদ্বোধন করবেন।

অতএব, আজ থেকে বেসরকারী হাসপাতাল, ক্লিনিক, নার্সিং হোম, ডায়াগনষ্টিক সেন্টার ও ব্লাড ব্যাংক এর নতুন আবেদন অথবা নবায়নের কোন আবেদনপত্র অত্র দপ্তরে গ্রহন করা হবে না।

সকলের সহযোগীতা কামনা করে বিজ্ঞপ্তিতে আরোও বলা হয়, অটোমেশন সংক্রান্ত সকল তথ্যাদি পত্রিকার মাধ্যমে যথাসময়ে সংশ্লিষ্ট সকলকে অবহিত করা হবে।

এ বিষয়ে জেলা সির্ভিল সার্জন ডাঃ মোঃ সাইদুজ্জামান জানায়, পরবর্তী নির্দেশ না পাওয়া পর্যন্ত চাঁদপুরে বেসরকারী হাসপাতাল, ক্লিনিক, নাসিং হোম, ডায়াগনষ্টিক সেন্টার ও ব্লাড ব্যাংক এর নতুন আবেদন অথবা নবায়নের কোন আবেদনপত্র গ্রহন করা হবে না।

এ সংক্রান্ত কাজে তিনি সকলের সহযোগীতা কামনা করেন।

প্রতিবেদক : মাজহারুল ইসলাম অনিক

শেয়ার করুন

Leave a Reply

x

Check Also

karaghar-chandpur

ফরিদগঞ্জে স্ত্রী নির্যাতনের দায়ে স্বামীর সশ্রম কারাদণ্ড

চাঁদপুরের ...