Home / চাঁদপুর / চাঁদপুরে সাজা প্রাপ্ত ও ওয়ারেন্টভুক্ত ৪ আসামি আটক

চাঁদপুরে সাজা প্রাপ্ত ও ওয়ারেন্টভুক্ত ৪ আসামি আটক

চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিনের নির্দেশ মতে বিভিন্ন মামলার সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভুক্ত ৪ আসামিকে পুলিশ গ্রেফতার করেছে।

অভিযান পরিচালনাকারী চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রাশেদুজ্জামান জানান, ২৪ জানুয়ারি সন্ধ্যায় অভিযান চালিয়ে ওয়ারেন্ট তামিলের মাধ্যমে শহরের চাঁদপুর প্রেসক্লাবের কাছ থেকে বড় স্টেশন এলাকার মো: শামসুল হক প্রধানিয়ার ছেলে বড় স্টেশন যমুনা রোডস্থ এলাকার বাসিন্দা জিয়া প্রধানিয়াকে ২০২০ সালের জি.আর ২০৮/২০নং চুরি মামলায় গ্রেফতার করা হয়। পরে তাকে চাঁদপুর আদালতে পাঠিয়ে দেওয়া হয়েছে।

অপরদিকে বিশেষ অভিযান কালে ২০১৫ সালের দায়েরকৃত জি.আর মামলায় ৩৯৫/১৫ এর গ্রেফতারি পরোয়ানাভুক্ত মাদক মামলার ৬ মাসের সাজাপ্রাপ্ত আসামি মোহাম্মদ মিলন মিয়াকে মিশনরোড এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। সে বিষ্ণুদী এলাকার মিজি বাড়ির মো: শফিকুর রহমানের ছেলে। পরে তাকে চাঁদপুর আদালতে পাঠিয়ে দেওয়া হয়েছে।

এ ছাড়া বিশেষ অভিযান চালিয়ে ২০১৯ সালের দায়েরকৃত জিআর মামলা-২৮০/১৯ এর মাদক মামলার গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী সজীব চৌধুরীকে চাঁদপুর শহরতলীর ছোটসুন্দর এলাকা থেকে গ্রেফতার করা হয়। সে শহরতলীর ছোটসুন্দর এলাকার নিরঞ্জন চৌধূরীর ছেলে। পরে তাকে পুলিশ চাঁদপুর আদালতে পাঠিয়ে দেয়।

অন্যদিকে বিশেষ অভিযান চালিয়ে ২০১৮ সালের দায়েরকৃত জিআর-৭২৮/১৮ এর রাজনৈতিক দাঙ্গাহাঙ্গামা মামলায় গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী মো: ফয়সাল মালকে শহরের বড় স্টেশন মাছঘাট এলাকা থেকে গ্রেফতার করা হয়। সে শহরের গুয়াখোলা এলাকার হাবিবুল্লা্হ মালের ছেলে। পরে তাকে চাঁদপুর আদালতে পাঠিয়ে দেওয়া হয়েছে।

একই দিন সন্ধ্যায় ও রাতে চাঁদপুরে মডেল থানা অফিসার মোঃ নাসিম উদ্দিনের নির্দেশ মতে উপ-পরিদর্শক রাশেদুজ্জামান ও সহকারি উপ-পরিদর্শক আবু হানিফ সঙ্গীয় সদস্যদের নিয়ে দিনে ও রাতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করেন।

এ ব্যাপারে চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো: নাসিম উদ্দিন জানান,চাঁদপুরে আদালতের নির্দেশে ওয়ারেন্টভুক্ত ও সাজা প্রাপ্ত আসামী গ্রেফতার অভিযান ও বিভিন্ন মামলার পলাতক আসামীদের গ্রেফতার অভিযান পরিচালনা করা হয়। তারই অংশ হিসেবে এ পরিচালনা করে আসামিদের গ্রেফতার করা হয়েছে। এ অভিযান অব্যাহত ভাবে চলবে।

প্রতিবেদকঃশরীফুল ইসলাম,২৪ জানুয়ারি ২০২১