Home / চাঁদপুর / চাঁদপুরে শাহজালাল মিশনের রোগমুক্তি কামনায় বিএনপির দোয়া

চাঁদপুরে শাহজালাল মিশনের রোগমুক্তি কামনায় বিএনপির দোয়া

চাঁদপুর সদর উপজেলা বিএনপির সভাপতি শাহজালাল মিশনের রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। ৬ মার্চ শনিবার বাদ আছর সদর উপজেলা বিএনপির আয়োজনে দলীয় কার্যালয়ে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

একই সাথে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনা এবং বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা কামনা করে দোয়া করা হয়। দোয়া ও মিলাদ পরিচালনা করেন জেলা ওলামা দলের সভাপতি মাওলানা জসিম উদ্দিন।

সদর উপজেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি অ্যাড. জাকির হোসেন ফয়সালের সভাপ্রতিত্বে ও সাধারন সম্পাদক অ্যাড. জাহাঙ্গীর হোসেন খানের পরিচালনায় মিলাদ ও দোয়ায় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মাহবুব আনোয়ার বাবলু, মুনির চৌধুরী, অ্যাড. হারুনুর রশীদ, জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক আফজাল হোসেন, জেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক হযরত আলী, জেলা যুবদলের সভাপতি মানিকুর রহমান মানিক, জেলা সেচ্ছাসেবক দলের সদস্য সচিব কাজী মোহাম্মদ ইব্রাহিম জুয়েল, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ বাহার, জেলা সেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক সোলায়মান ঢালী, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ঈসমাইল হোসেন পাটওয়ারী সহ বিএনপির বিভিন্ন ইউনিট ও বিভিন্ন ইউনিয়নের বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, চাঁদপুর সদর উপজেলা বিএনপির সভাপতি শাহজালাল মিশন হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকা ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

প্রতিবেদক:আশিক বিন রহিম,৬ মার্চ ২০২১