Home / চাঁদপুর / চাঁদপুরে রেড ক্রিসেন্ট সোসাইটির ত্রাণ সামগ্রী বিতরণ

চাঁদপুরে রেড ক্রিসেন্ট সোসাইটির ত্রাণ সামগ্রী বিতরণ

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চাঁদপুর জেলা শাখার উদ্যোগে অসহায় ও দুস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

১৬ মে শনিবার দুপুরে চাঁদপুর রেড ক্রিসেন্ট সোসাইটি কার্যালয়ের সামনে থেকে ৫শ ব্যাগ ত্রাণ সামগ্রী কর্মহীনদের মাঝে তুলে দেন জেলা পরিষদের চেয়ারম্যান চাঁদপুর রেড ক্রিসেন্ট সোসাইটি চেয়ারম্যান আলাহজ ওচামান গনি পাটওয়ারী।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর চেম্বার অব কমার্সের সভাপতি জাহাঙ্গীর আখন্দ সেলিম, সহ-সভাপতি তমাল কুমার ঘোষ, জেলা আওয়ামী লীগ নেতা আবু নাছের বাচ্ছু পাটওয়ারী, বিশিষ্ট সমাজসেবক মোহাম্মদ আলী জিন্নাহসহ চাঁদপুর রেড ক্রিসেন্ট সোসাইটি সদস্যবৃন্দ।

আলাহজ ওচামান গনি পাটওয়ারী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনাভাইরাসের মহামারী থেকে রক্ষা করার জন্যে আমাদের বিভিন্ন দিক নির্দেশনা দিয়েছেন। এ সময় খেটে খাওয়া অসহায় দরিদ্র মানুষের পাশে দাঁড়ানো আমাদের দায়িত্ব। তাই বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির পক্ষ থেকে আমরা ত্রাণ সামগ্রী বিতরণের মাধ্যমে আমাদের কার্যক্রম অব্যাহত রেখেছি। সকলের উচিত এই করোনা ভাইরাস পরিস্থিতিতে ঘর থেকে বের না হওয়া। যারা বাইরে যাবেন, অবশ্যই মাস্ক ও হ্যান্ডগøাস পড়ে বের হতে হবে। আমাদের সামান্য ভুলে পরিবারের সকলকে মৃত্যুর মুখে ঠেলে দিতে পারি। তাই সকলকে সামাজিক দূরত্বসহ সকল নিয়ম মেনে চলতে হবে।

প্রতিবেদক:শরীফুল ইসলাম,১৬ মে ২০২০