Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Home / চাঁদপুর / চাঁদপুর পৌর এলাকায় ধানের শীষ প্রতীকে মানিকের গণসংযোগ
manik-conectivity
চাঁদপুর বাবুরহাটে ভোটারদের উদ্দেশ্যে বক্তব্য রাখছেন শেখ ফরিদ আহমেদ মানিক।

চাঁদপুর পৌর এলাকায় ধানের শীষ প্রতীকে মানিকের গণসংযোগ

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের প্রতিক বরাদ্দের পর পরই চাঁদপুর পৌর এলাকার ১৩ ও ১৪ নং ওয়ার্ডে দিনভর গণসংযোগ ও উঠোন বৈঠক করেছেন চাঁদপুর ৩ আসনের ধানের শীষের প্রার্থী শেখ ফরিদ আহমেদ মানিক।

সোমবার (১০ ডিসেম্বর) বেলা ১১ টা থেকে সন্ধ্যা পর্যন্ত ১৩ নং ওয়ার্ডের ষোলঘর,শেখ বাড়ি রোড, গুচ্ছ গ্রাম, ওয়ারল্যাস বাজার, মুন্সিবাড়ি রোড, শেখের হাট, দাসবাড়ি, মঠখোলা ও ১৪ নং ওয়ার্ডের উত্তর দাসদী, শিলন্দীয়া, বাবুরহাট বাজার, পেন্নাই সড়কসহ বিভিন্ন্ এলাকায় গণসংযোগ ও উঠোন বৈঠক করেন তিনি।

বিভিন্ন এলাকায় উঠান বৈঠকে শেখ ফরিদ আহমেদ মানিক বলেন, র্দীঘ ১২ বছর পর দেশের মানুষ ভোট দিবে বলে আশা করেছে। ব্যালটের মাধ্যমে আগামি ৩০ ডিসেম্বর চাঁদপুরের মানুষ সব অত্যাচারের জবাব দিবে। উন্নয়নের মিথ্যা ফুলঝুড়ি ছড়িয়ে এ দেশের মানুষের ভোটাধিকার হরণকারী আওয়ামীলীগকে ভোট বিপ্লবের মাধ্যমে পরাজিত করা হবে। এ নির্বাচনে সমান সুযোগ এখনও তৈরি হয়নি। প্রতিদিন আমাদের নেতাকর্মীদের হয়রানি ও গ্রেফতার করা হচ্ছে। আজকেও বাবুরহাটে আমাদেও যুবদলের এক নেতাকে অন্যায়ভাবে পুলিশ ধরে নিয়ে গেছে। হামলা ও গ্রেফতার করে এবার আর বিএনপিকে দাবিয়ে রাখা যাবে না।

নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেন, খুন,গুম ও মিথ্যা মামলা হামলার শিকার হয়েছেন গত ১০টি বছর। এবার ভোট বিপ্লবের মাধ্যমে সব অন্যায়ের প্রতিবাদ করার সময় এসেছে। তাই ভোট শেষ না হওয়া পর্যন্ত কেন্দ্র পাহারা দিয়ে রাখতে হবে। যেনো কোন ভোট চুরি করতে না পারে। শুধু পাহারা দিলেই চলবে না রেজাল্ট নিয়ে বাড়ি ফিরতে হবে।

এসময় অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক এড.সলিম উল্ল্যাহ সেলিম,যুগ্ম আহবায়ক এড. হারুনুর রশীদ, বিএনপি নেতা কাজি শাহাদাত, মানিক মাল, জাহাঙ্গীর খান,সাহাদাত খান, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি এড. জাহাঙ্গীর হোসেন খান, পৌর সাবেক কাউন্সিলর আলি আহম্মদ সরকার, খান বাহাদুর, শাহেদ রায়হান কালু, পৌর বিএনপির যুগ্ম সম্পাদক আব্দুল কাদের বেপারী,সাংগঠনিক সম্পাদক শরীফ উদ্দিন পলাশ, প্রমুখ।

করেসপন্ডেন্ট
১০ ডিসেম্বর, ২০১৮

শেয়ার করুন