Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / চাঁদপুরে মোহনপুর পর্যটন কেন্দ্রে ক্র্যাবের জমজমাট ফ্যামিলি ডে উদযাপন

চাঁদপুরে মোহনপুর পর্যটন কেন্দ্রে ক্র্যাবের জমজমাট ফ্যামিলি ডে উদযাপন

নৌপথে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) বার্ষিক বনভোজন ও ফ্যামিলি ডে হয়ে গেল শুক্রবার। ক্র্যাবের পক্ষ থেকে এই প্রথম নৌপথে এমন আনন্দঘন অনুষ্ঠান আয়োজন করা হলো।

ঢাকা থেকে চাঁদপুরের মোহনপুর পর্যটন কেন্দ্রে ছিল দুপুরের খাবারের আয়োজন। ছিল নদীর তীরে দৃষ্টিনন্দন এলাকায় আড্ডা। শিশুদের জন্য ছিল রাইড।

দেশের দক্ষিণাঞ্চলের সবচেয়ে বড় লঞ্চ এডভেঞ্চার-৯ যোগে ক্র্যাব কার্যনির্বাহী কমিটি-২০২১ এর পক্ষ থেকে সদস্য ও তাদের পরিবারবর্গ এ আয়োজনে অংশ নেয়।

দুপুরে পর্যটন কেন্দ্রে ক্র্যাব পরিবারের সঙ্গে অংশ নেন- যুগান্তর সম্পাদক সাইফুল আলম, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, চাঁদপুর জেলা এসপি মাহবুবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক আবদুল্লাহ আল মাহমুদ জামানসহ স্থানীয় প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এ সময় যুগান্তর সম্পাদক সাইফুল আলম বলেন, পদ্মার জল ঘোলা হলেও মেঘনার জল স্বচ্ছ। চাঁদপুরের এ জায়গার পানি যেমন স্বচ্ছ তেমনি আমাদের চিন্তা-ভাবনাও স্বচ্ছ। সাদা মনের মানুষ দরকার এ সমাজের জন্য। আমরা সেই মানুষ চাই। ভালো একটি দিন উপহার দেয়ার জন্য তিনি ক্র্যাব পরিবারকে ধন্যবাদ জানান।

ক্র্যাবের পক্ষ থেকে মাইনুল হোসেন খান নিখিল, সাইফুল আলম ও চাঁদপুরের এসপির হাতে ক্রেস্ট ও কমন গিফট তুলে দেন ক্র্যাব সভাপতি মিজান মালিক।

এ সময় মাইনুল হোসেন খান নিখিল বলেন, সাংবাদিকরা জাতির বিবেক। সমাজের আয়না। আলোকিত সমাজ তৈরিতে সাংবাদিকদের এগিয়ে আসার আহ্বান জানিয়ে তিনি বলেন, বঙ্গবন্ধু যে সোনার বাংলার স্বপ্ন দেখেছেন আপনারা লেখনির মাধ্যমে তা বাস্তবায়নে অগ্রপথিক।

এর আগে সকালে ক্র্যাব সদস্যদের সঙ্গে লঞ্চে এসে যোগ দেন মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম এমপি, যুগান্তর সম্পাদক সাইফুল আলম, জাতীয় প্রেস ক্লাবের নির্বাহী সদস্য শাহনাজ সোমা, জাকারিয়া কাজল, বিএফইউজে ট্রেজারার দীপ আজাদ, নির্বাহী সদস্য আব্দুল মজিদ, পুলিশ সদর দফতরের ডিআইজি (মিডিয়া অ্যান্ড প্লানিং) হায়দার আলী খান, এআইজি মিডিয়া সোহেল রানা, পুলিশ সদর দপ্তরের উপ-প্রেসপ্রধান কামরুল আহছান, র‌্যাবের মিডিয়া উইংয়ের এএসপি ইমরানসহ সাংবাদিক নেতা ও ক্র্যাবের সদস্যরা।

বিকালে লঞ্চে আয়োজন করা হয় সাংস্কৃতিক অনুষ্ঠানের। সঙ্গীত পরিবেশন করেন শিল্পী ফকির সাহাবুদ্দিন, কামরুজ্জামান রাব্বী, খালেদ মুন্না, আশিক, অপু রায়হান ও প্রীতম। সঙ্গীত পরিচালনায় ছিলেন জাহিদ বাশার পংকজ।

নিউজ ডেস্ক,৮ মার্চ ২০২১