Home / চাঁদপুর / চাঁদপুরে মাস্ক ব্যবহার না করায় ৯০ জনকে জরিমানা

চাঁদপুরে মাস্ক ব্যবহার না করায় ৯০ জনকে জরিমানা

করোনাভাইরাস প্রতিরোধ ও শতভাগ মাস্ক নিশ্চিত করতে চাঁদপুর জেলা প্রশাসনের সাঁড়াশি অভিযান অব্যাহত রয়েছে। শহরে মাস্ক না পরায় এবার পৃথক ভ্রাম্যমাণ আদালতে ৯০জনকে ৯০টি মামলায় ১১ হাজার ২৫০ টাকা জরিমানা করা হয়েছে।

২২ নভেম্বর রোববার বিকেল ৩টা থেকে সন্ধ্যা পর্যন্ত শহরের দু’টি স্থানে এ সাঁড়াশি অভিযানের নেতৃত্ব দেন চাঁদপুরের জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান।

অভিযান শেষে জেলা প্রশাসক বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে কোভিড-১৯ এর দ্বিতীয় ঢেউ মোকাবেলায় আমরা গত সপ্তাহ থেকে শতভাগ মাস্ক নিশ্চিত করতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত রেখেছি। আশা করি আমাদের এ অভিযানের কারণে জনগণের মধ্যে সচেতনতা বৃদ্ধি পাবে।

অভিযানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান। তিনি বলেন, স্বাস্থ্যবিধি ও মাস্ক পরা নিশ্চিত করতে প্রতিদিনের মতো আজও দু’জন নির্বাহী ম্যাজিস্ট্রেট শহরের ইলিশ চত্বর ও পালবাজার এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করছেন। করোনাভাইরাস সংক্রমণের দ্বিতীয় ঢেউ মোকাবেলার আশঙ্কার শুরু থেকেই আমরা অভিযান অব্যাহত রেখেছি। পাশাপাশি মাস্ক পরিধানের বিষয়ে সচেতনতা বৃদ্ধি করা হচ্ছে।

তিনি তিনি, আজকের দুটি ভ্রাম্যমাণ আদালতের মধ্যে ইলিশ চত্বর এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমরান মাহমুদ ডালিম ৬৫ মামলায় ৬৫জনকে ৭ হাজার ৭শ’ টাকা এবং পালবাজার এলাকায় উজ্জল হোসেন ২৫ মামলায় ২৫জনকে ৩ হাজার ৫৫০ টাকা জরিমানা করেন।

ভ্রাম্যমাণ অভিযানে ১৩ আনসার ব্যাটালিয়নের সদস্য ও জেলা প্রশাসক কর্তৃক গঠিত স্বেচ্ছাসেবক দলের সদস্যরা সহযোগিতা করেন।

করেসপন্ডেট,২২ নভেম্বর ২০২০

ইন্টারনেট কানেকশন নেই