Home / চাঁদপুর / ব্যক্তিগত উদ্যোগে চাঁদপুরে মাস্ক ও ফেস শিল্ড বিতরণ
চাঁদপুরে মাস্ক ও ফেস শিল্ড

ব্যক্তিগত উদ্যোগে চাঁদপুরে মাস্ক ও ফেস শিল্ড বিতরণ

চাঁদপুরে ইউএনবির মফস্বল ইনচার্জ সাংবাদিক রাশেদ শাহরিয়ার পলাশসহ কয়েকজনের ব্যক্তিগত উদ্যোগে মাস্ক ও সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার দুপুরে জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামানের হাতে সাধারণ মানুষের মাঝে বিতরণের জন্য ৯শ’ গেঞ্জির কাপড়ের মাস্ক তুলে দেওয়া হয়।

এছাড়া সাংবাদিক রাশেদ শাহরিয়ার পলাশ জেলা প্রশাসনের সাথে সমন্বয়ে কাজ করা সেচ্ছাসেবীদের সুরক্ষার জন্য ১শ’ ফেস শিল্ড উপহার দেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা পশাসক (সার্বিক) এসএম জাকারিয়া। এতে বেশ কিছু সেচ্ছাসেবক পাশে থেকে উৎসাহ প্রদান করেন। উপস্থিত সেচ্ছাসেবকদের মাঝে সার্জিক্যাল মাস্ক প্রদান করা হয়।

এদিকে বুধবার সকালে চাঁদপুর শহরের স্বর্ণখোলা সড়কে ২শ’ মাস্ক এবং হ্যান্ড সেনিটাইজার বিতরণ করা হয়। এরপর বেলা ১১ টায় মৈশাদীতে ১শ’ মাস্ক বিতরণ করা হয়। এছাড়া মৈশাদী বাজারে এবং শহরে বিতরণের জন্য প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মির্জা জাকির এবং শিক্ষিকা ফারহানা আক্তার ইভার কাছে ১৫০ টি মাস্ক তুলে দেয়া হয়।

মাস্ক বিতরণ কাজে আর্থিক সহায়তা করেন রাসেল মাহমুদ জুয়েল, রাসেল পারভেজ ও কবির ডি এক্স,। মাস্ক দিয়ে সহায়তা করেন আকতার হোসাইন, সাইফি ইমতিয়াজ এবং আমিনুল ইসলাম।

আরো পড়ুন- মাস্ক নাকি ফেস শিল্ড : করোনা সুরক্ষায় কোনটি বেশি কার্যকর?

প্রতিবেদক : শরীফুল ইসলাম, ৮ জুলাই ২০২০

ইন্টারনেট কানেকশন নেই