Home / চাঁদপুর / চাঁদপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন
প্রেমিকের-বাড়িতে-অনশন

চাঁদপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন

চাঁদপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করছেন সোনিয়া আক্তার (২৬) নামে এক প্রেমিকা। শনিবার সকাল থেকে চাঁদপুর সদর উপজেলার পশ্চিম সেকদি গ্রামের প্রেমিক শেখ মাহবুব আলমের বাড়িতে অনশন শুরু করেন তার প্রেমিকা সোনিয়া। এ ঘটনায় এলাকাজুড়ে তোলপাড় সৃষ্টি হয়েছে।

অনশনরত সোনিয়া ও এলাকাবাসী জানান, এক বছর ধরে স্থানীয় সহিদ উল্যাহর ছেলে প্রবাসী মাহাবুব আলমের সাথে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিভিন্ন সময়ে তাকে নিয়ে নানা স্থানে রাখে প্রবাসী মাহাবুব। বিয়ের প্রলোভনে তাকে দৈহিক সম্পর্কেও জড়াতে বাধ্য করা হয় বলে অভিযোগ তার।

পরে সে গত ১৫ নভেম্বর চাঁদপুর মডেল থানায় নারী ও নির্যাতন আইনে একটি মামলা দায়ের করে। বর্তমানে মামলাটি তদন্তাধীন। কিন্তু মামলা দায়েরের পরও সোনিয়া তার প্রেমিক মাহবুবের বাড়িতে এসে বিয়ের দাবাীতে অবস্থান নেয়।

প্রবাসী মাহাবুবের বাবা সহিদ উল্যাহ সাংবাদিকদের জানান, আমার ছেলে বাড়িতে নেই। কিন্তু এই মেয়েটি এসে আমার বসতঘরে ঢুকে আমাদের লাঞ্চিত করে এবং ঘরে থাকা আসবাবপত্র ভাংচুর করে। পরে আমি থানায় খবর দেই।

চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক পলাশ বড়ুয়া জানান, খবর পেয়ে ওসি মহোদয়ের নির্দেশে আমি ঘটনাস্থলে যাই। উভয় পক্ষ বর্তমানে থানায় আছে। এখন আইনগতভাবে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

প্রতিবেদক : শরীফুল ইসলাম, ৩০ নভেম্বর ২০১৯

ইন্টারনেট কানেকশন নেই