Home / চাঁদপুর / চাঁদপুরে বাংলা রিপোর্টের ইফতার মাহফিল
Bangla-report

চাঁদপুরে বাংলা রিপোর্টের ইফতার মাহফিল

অনলাইন নিউজ বাংলা রিপোর্টের ইফতার মাহফিল বুধবার (১৩ জুন) সন্ধ্যায় চাঁদপুর শহরে একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা যুবলীগের আহবায়ক মোঃ মিজানুর রহমান কালু ভূঁইয়া।

বক্তব্যে তিনি বলেন, আমি সবসময়ই সাংবাদিক বান্ধব। সাংবাদিক কিংবা সাংবাদিকদের কোন সংগঠন আমাকে আমন্ত্রন জানালে আমি আগ্রহের সাথে সেখানে উপস্থিত থাকার চেষ্টা করি। কারল সাংবাদিকরা হচ্ছে সমাজের দর্পন, জাতির বিবেক। তাদের লেখনীর মাধ্যমে সমাজের যত অন্যায় অবিচারের কথা তুলে ধরা হয়। তিনি বলেন, বাংলাদেশে মাদকের বিরুদ্ধে যে যুদ্ধ ঘোষণা করা হয়েছে তার সাথে আমিও একমত পোষণ করছি। মাদক দিয়ে যারা সমাজটাকে ধংস করছে সেসব মাদক ব্যবসায়ীদের চিহ্নিত করে আইনের আওতায় এনে ব্যবস্থা নেয়া হলে, এবং তাদের বিরুদ্ধে পত্রিকায় লেখালেখি হলে আমাদের এ সুন্দর দেশটা অনেক পরিবর্তন হবে। একই সাথে তিনি বাংলা রিপোর্টের উত্তোরোত্তর সাফল্য কামনা করেন।

বাংলা রিপোর্টের সম্পাদক ও প্রকাশক এ এম ইদ্রিস খানের সভাপতিত্বে বিশেষ অতিথিরর বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মির্জা জাকির, দৈনিক ইলশেপাড়ের প্রধান সম্পাদক মাহবুবুর রহমান সুমন।

বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতির প্রচার ও প্রকাশনা সম্পাদক আলহাজ্ব মোঃ লতিফ মিয়া গাজী।

ও নির্বাহী সম্পাদক ইমদাদুল হক মিলনের পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর রেজিস্ট্রেরি কল্যাণ সমিতির সভাপতি এম আই মমিন খান, একাত্তর টিভির জেলা প্রতিনিধি কাদের পলাশ, চাঁদপুর টাইমসের নির্বাহী সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন, সিনিয়র স্টাফ করেসপন্ডেট কবির হোসেন মিজি, সংবাদকর্মী এম আই দিদারসহ অন্যান্যরা।

অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন বাংলা রিপোর্টের চাঁদপুর জেলা প্রতিনিধি মোঃ বাদশা ভূঁইয়া।

স্টাফ করেসপন্ডেন্ট

শেয়ার করুন

Leave a Reply

x

Check Also

online

অনলাইন নিউজ পোর্টাল এখন একটি গুরুত্বপূর্ণ গণমাধ্যম

আধুনিক ...

Nice-women-arrest

শাহরাস্তিতে ইয়াবাসহ নারী আটক

মোঃমাহবুব ...