Home / চাঁদপুর / চাঁদপুরে ফুলে ফুলে সিক্ত হলেন ক্রিকেটার মাহমুদুল ও শামীম

চাঁদপুরে ফুলে ফুলে সিক্ত হলেন ক্রিকেটার মাহমুদুল ও শামীম

অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপের নতুন বিশ^চ্যাম্পিয়ন বাংলাদেশ দলের দুই সদস্য চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার কৃতি সন্তান শামীম হোসেন পাটওয়ারী ও মাহমুদুল হাসান জয়কে তাৎক্ষনিক সংবর্ধনা দিয়েছে চাঁদপুরের জেলা প্রশাসন। এই সংবর্ধনায় ফুলে ফুলে সিক্ত হলেন এই দুই ক্রিকেটার।

বৃহস্পতিবার ১৩ ফেব্রুয়ারি দুপুর ১২টায় চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে এই সংবর্ধনার আয়োজন করা হয়।

দুই খেলোয়াড়কে ফুল দিয়ে বরণ করেন চাঁদপুরের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান। এছাড়াও চাঁদপুর ক্রিকেট উপ-কমিটি, চাঁদপুর জেলা আইনজীবী সমিতি, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরাম, চাঁদপুর ফটোজার্নালিষ্ট এসোসিশেন দুই খেলোয়াড়কে ফুলেল শুভেচ্ছা জানান। পরে শামীম ও জয় উপস্থিত ক্রীড়ামোদীদের উদ্দেশ্যে অনুভুতি প্রকাশ করেন।

এ সময় চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোরশেদুল ইসলাম, ইমরান-মাহমুদ-ডালিম, সেলিনা আক্তার, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু, সদস্য আবু নাছের বাচ্চু পাটওয়ারী, ক্রিকেট উপ-কমিটির সাধারণ সম্পাদক শেখ আবদুল মোতালেবসহ ক্রীড়া সংস্থার অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে শামীম ও জয় ঢাকা থেকে লঞ্চযোগে চাঁদপুরে আসলে সর্বস্তরের জনসাধারন তাদেরকে লঞ্চঘাটে পুল দিয়ে বরণ করেন। এ সময় শত শত ক্রীড়ামোদি মানুষ লঞ্চঘাটে ভীড় জমায়।

অপরদিকে দুপুরে তাদেরকে নিজ উপজেলা ফরিদগঞ্জ উপজেলা পরিষদের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান ও উপজেলা ক্রীড়া সংস্থা।

অনুভুতি ব্যক্ত করতে গিয়ে শামীম ও জয় বলেন, বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জনে তারা খুবই আনন্দিত। প্রশাসন ও ক্রীড়া সংস্থার তাৎক্ষনিক সংবর্ধনায় তার খুবই উৎসাহিত। ভবিষ্যতে আরো ভাল করার জন্য তারা সকলের দোয়া কামনা করেন।

কবির হোসেন মিজি

ইন্টারনেট কানেকশন নেই