Home / চাঁদপুর / চাঁদপুরে ফটো জার্নালিস্ট নির্বাচনে ১৮ প্রার্থীর মনোনয়ন বৈধ

চাঁদপুরে ফটো জার্নালিস্ট নির্বাচনে ১৮ প্রার্থীর মনোনয়ন বৈধ

বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার নির্বাচনে ১৮ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করেছেন প্রধান নির্বাচন কমিশনার এএইচএম আহসান উল্লাহ। ১০ পদে ২১ প্রার্থী মনোনয়ন সংগ্রহ করলেও জমা দিয়েছেন ১৮জন। আগামি ৯ ডিসেম্বর ভোট গ্রহণ।

মনোনয়নপত্র জমা, যাচাই-বাছাই ও বাতিলকৃত প্রার্থিতার বিষয়ে শুনানির কাজে প্রধান নির্বাচন কমিশনারকে সহযোগিতা করেন নির্বাচন কমিশনার আল-ইমরান শোভন ও রিয়াদ ফেরদৌস। এছাড়াও চাঁদপুর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি গিয়াস উদ্দিন মিলন এ সময় উপস্থিত ছিলেন।

৩ ডিসেম্বর বৃহস্পতিবার ছিলো মনোনয়নপত্র জমা দেওয়ার দিন। সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত চাঁদপুর প্রেসক্লাব কার্যালয়ে স্ব স্ব পদে প্রার্থীর তাদের মনোনয়ন জমা দেয়। দুপুর ২টায় মনোনয়নপত্র যাচাই-বাছাই ও বিকেল ৩ থেকে ৪টায় বাতিলকৃত প্রার্থিতার বিষয়ে শুনানি ছিলো।

মনোনয়ন বৈধ প্রার্থীর হলো- সভাপতি পদে এম এ লতিফ ও মিজানুর রহমান লিটন। সিনিয়র সহ-সভাপতি পদে এম এম কামাল ও অভিজিত রায়।

সহ-সভাপতি পদে ফাহিম শাহরিন কৌশিক ও শাওন পাটওয়ারী। সাধারণ সম্পাদক পদে সাইদ হোসেন অপু চৌধুরী, কে এম মাসুদ ও শেখ আল মামুন। সিনিয়র সহ-সাধারন সম্পাদক পদে মো. মাজহারুল ইসলাম অনিক। সহ-সাধারন সম্পাদক পদে মো. শরীফুল ইসলাম ও আশিক বিন রহিম।

অর্থ সম্পাদক পদে মো.আবদুর রহমান গাজী। দপ্তর সম্পাদক পদ কবির হোসেন মিজি। নির্বাহী সদস্য বাদল মজুমদার, চৌধুরী ইয়াসিন ইকরাম, এস এম সোহেল ও কে এম সালাউদ্দিন।

আপরদিকে সিনিয়র সহ-সভাপতি পদে মো. সজিব খান ও মুহাম্মদ আলমগীর এবং অর্থ সম্পাদক পদে এম আই দিদার মনোনয়ন সংগ্রহ করলেও জমা দেননি।

নির্বাচন কমিশন সূত্রে জানাগেছে,৪ ডিসেম্বর শুক্রবার সকাল ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত চাঁদপুর প্রেসক্লাব কার্যালয়ে মনোনয়নপত্র প্রত্যাহার। আগামি ৯ ডিসেম্বর বুধবার সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত ভোটগ্রহণ।

স্টাফ রিপোর্টার,৩ ডিসেম্রব ২০২০