Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / চাঁদপুরে প্রাইভেটকারের ধাক্কায় ভ্যান চালক নিহত : আটক ১

চাঁদপুরে প্রাইভেটকারের ধাক্কায় ভ্যান চালক নিহত : আটক ১

চাঁদপুর মতলব দক্ষিণে প্রাইভেটকারের ধাক্কায় সেলিম (৩২) নামের এক ভ্যান চালক নিহত হয়েছে। এ ঘটনায় আবদুল্লাহ সোহেল (৩৭) নামের (ঢাকা মেট্টো-গ ২৩-৩৩৫৩) প্রাইভেটকার চালককে আটক করে থানায় নিয়ে এসেছে চাঁদপুর সদর মডেল থানা পুলিশ।

২৭ সেপেটম্বর রোববার সন্ধ্যা ৭টায় মতলব দক্ষিণ উপজেলার ডাকঘর নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে। তবে প্রাইভেটকারের বাম পাশ ও ভ্যানটি ধুমড়ে মুচড়ে যায়। বর্তমানে প্রাইভেটকার ও ভ্যানটি থানা হেফাজতে রয়েছে।

নিহত সেলিম মতলব দক্ষিণ উপজেলার দিঘলদী ৯নং ওয়ার্ডের সলেমানের ছেলে। তার স্ত্রী ও ৭ বছরের একটি কন্যা রয়েছে।

আটক প্রাইভেটকার চালক আবদুল্লাহ সোহেল ফরিদগঞ্জ উপজেলার মদনের গাঁও গ্রামের মৃত.কালু ঢালীর ছেলে।

নিহতের চাচাত ভাই কবির চাঁদপুর টাইমসকে জানায়,সেলিম ভ্যান চালিয়ে চাঁদপুর আসার পথে পেছন থেকে প্রাইভেটকারটি ধাক্কা দিলে সে ঘটনাস্থলে মারা যায়। আমরা সমঝোতার মাধ্যমে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে দাঁড়ানোর চেষ্টা করব।

আটক প্রাইভেটকার চালক সোহেল জানায়, আমি গাড়ি চালিয়ে বাবুরহাট আসার সময় ডাকঘর নামক স্থানে ভ্যানটিকে আমার সামনে দেখতে পাই। পরে হঠাৎ ভ্যানটি আমার গাড়ির সামনে আসলে আমি নিয়ন্ত্রন হারিয়ে ফেলি। এতে প্রাইভেটকারের বাম পাশ ও ভ্যানটি ধুমড়ে মুচড়ে যায়।

চাঁদপুর মডেল থানার এ এস আই দেবু জানায়, দুর্ঘটনার কথা শুনে ঘটনাস্থল থেকে প্রাইভেটকার ও ভ্যানটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয় এবং যান চলাচল স্বাভাবিক করা হয়।

প্রতিবেদক: মাজহারুল ইসলাম অনিক,২৭ সেপেটম্বর ২০২০

ইন্টারনেট কানেকশন নেই