Home / চাঁদপুর / চাঁদপুরে প্রবীণ নেতাদের কবর জিয়ারতে মেয়র প্রার্থী অ্যাড. জিল্লুর রহমান জুয়েল

চাঁদপুরে প্রবীণ নেতাদের কবর জিয়ারতে মেয়র প্রার্থী অ্যাড. জিল্লুর রহমান জুয়েল

প্রবীন রাজনীতিবিদ ও বিশিষ্টজনদের কবর জিয়ারত করলেন চাঁদপুর পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ও জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক অ্যাড. জিল্লুর রহমান জুয়েল।

৩ মার্চ মঙ্গলবার দুপুরে বিষ্ণুদী আজিমিয়া জামে মসজিদে জোহর নামাজ আদায় শেষে সাবেক সংসদ সদস্য ও পৌরসভার চেয়ারম্যান, বর্ষিয়ান জননেতা আব্দুল করিম পাটোয়ারী, ফাতেমা করিম, সমাজসেবক শেখ ফজলুর রহমান, এবাদুন নেশা ও রওশন আলী পাটোয়ারীর কবর জিয়ারত করেন।

এরপর বিষ্ণুদি আজিমিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের সাথে কুশল বিনিময় শেষে পৌর কবরস্থানে মাননীয় শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির নানা নানি, সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের মাস্টার’, বীর মুক্তিযোদ্ধা সুবেদার আব্দুর রব ও তার সহধর্মিণী, এড রেজা পাহলভী মজিদ শেলী, আবু নোমানসহ অনেকের কবর জিয়ারত করেন। এরপর তিনি দক্ষিণ গুনরাজদী পাটোয়ারী বাড়িতে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লুৎফুর রহমান পাটোয়ারী ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শামসুল হক মন্টু পাটোয়ারী, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আক্তারুজ্জামান বাচ্চু পাটোয়ারী, জেলা আওয়ামী লীগের সাবেক উপদেষ্টা ও জেলা কৃষকলীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক ভূঁইয়া‌‌‍‌, নূরুল হক ভূঁইয়া, বীর মুক্তিযোদ্ধা সফিকুর রহমান দুলাল ভুইয়ার কবর জিয়ারত শেষে পরিবারবর্গের সাথে দেখা করেন।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মজিবুর রহমান ভূঁইয়া, শাহির পাটোয়ারী, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আবু নাসের বাচ্চু পাটোয়ারী, উপজেলা ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আমিনুর রহমান বাবুল, যুবলীগের যুগ্ম-আহবায়ক মাহফুজুর রহমান টুভটুল, পৌর আওয়ামী লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক গোলাম মোস্তফা বাবু, চাঁদপুর সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক এজিএস নুরুল হায়দার সংগ্রাম, আওয়ামী লীগ নেতা সাব্বির হোসেন মন্টু দেওয়ান, কবির পাটোয়ারী, রেজু পাটওয়ারী, মজিবুর রহমান, সঞ্জিত পোদ্দার, সাখাওয়াত হোসেনসহ পৌর আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

প্রতিবেদক : কবির হোসেন মিজি, ৩ মার্চ ২০২০