Home / চাঁদপুর / চাঁদপুরে পুলিশ জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছে : পুলিশ সুপার
Lookdown

চাঁদপুরে পুলিশ জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছে : পুলিশ সুপার

চাঁদপুরের পুলিশ সুপার মোঃ মাহবুবুর রহমান বলেছেন, বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস সংক্রমণ রোধে চাঁদপুর জেলা পুলিশ জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছে। ইতিমধ্যে আমাদের পুলিশের ৯ জন চৌকস সদস্য করোনায় আক্রান্ত হয়েছে। এরপরেও মানুষকে সচেতন করতে এবং সরকারের নির্দেশনা বাস্তবায়নে আমাদের কার্যক্রম থেমে নেই।

১৬ মে রোববার দুপুরে চাঁদপুরে বৈশ্বিক মহামারী করোনাভাইরাস দুর্যোগ মোকাবেলায় সরকারের গৃহীত কার্যক্রম নিয়ে জেলার সংশ্লিষ্ট কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সাথে সরকারের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. শাহ কামালের মতবিনিময় সভায় তিনি এই ক্ষোভ প্রকাশ করেন।

পুলিশ সুপার আরো বলেন, চাঁদপুর শহরে জনসমাগম রোধকল্পে আমরা ইতিমধ্যে দুটি পয়েন্টে প্রায় ৬০০ সিএনজি-অটোরিকশা জব্দ করেছি। চারদিন আটক রাখার পর মুচলেকা দিয়ে সিএনজি-অটোরিকশা গুলোকে ছেড়ে দেওয়া হয়েছে।

তিনি বলেন সিএনজি অটোরিকশা চালকদের আওতায় আনা গেলে অবশ্যই তাদের আইন মানতে বাধ্য করা সম্ভব হবে। এজন্য আমি পৌরসভা কর্তৃপক্ষকে অনুরোধ করবো সিএনজি অটোরিকশা চালকদের যাতে এক মাসের খাদ্য সহায়তা দেওয়া হয়।

সভায় ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. শাহ কামাল ছাড়াও উপস্থিত ছিলেন, পুলিশ সুপার মাহাবুবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান, সিভিল সার্জন ডা. মো. সাখাওয়াত হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়ে নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদব আবু নঈম পাটওয়ারী দুলাল, জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওসমান গনি পাটোয়ারী, আওয়ামী লীগ নেতা জিল্লুর রহমান জুয়েল, হাইমচর উপজেলা চেয়ারম্যান হোসেন পাটওয়ারী, চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এ এইচ এম আহসান উল্লাহ, সাবেক সভাপতি শরীফ চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক গিয়াসউদ্দিন মিলন প্রমুখ।

প্রতিবেদক:আশিক বিন রহিম,১৬ মে ২০২০