Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুরে পাগলা কুকুরের কামড়ে নারী-শিশুসহ আহত ৩০
Dog
প্রতীকী ছবি

চাঁদপুরে পাগলা কুকুরের কামড়ে নারী-শিশুসহ আহত ৩০

চাঁদপুর সদর উপজেলার লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের বহরিয়া ও লক্ষ্মীপুর গ্রামে পাগলা কুকুরের কামড়ে শিশু ও নারী পুরুষসহ ৩০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

১৫ ও ১৬ ডিসেম্বর শনিবার সকালে ইউনিয়নের বহরিয়া এবং লক্ষ্মীপু গ্রামে এ ঘটনা ঘটে। আহতরা গত দু’দিন ধরে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাসেবা নিয়েছেন।

আহতরা হলেন, বহরিয়া ও ল²ীপুর গ্রামের মনোয়ারা বেগম (৩৫), ইভা আক্তার (৬), নুরু সরকার (৬৫), উজ্জ্বল সরকার (১২), মাহাবুব (৮), রুপা (১২), আবুল বাশার (৫), সুমন (২৮), দেলোয়ার হোসেন (৬৫), শুভ (১৮), রবিন (১৮), ইমান হোসেন (৩০), হাবিবুর রহমান (১৩), ইউনুছ (৪২), রাসেল (১০), আব্দুল খালেক (২১), পাইজা আক্তার (৬), আব্দুল মান্নান (৩৬), রুবি আক্তার (২৩), পারভেজ (১৩), শিহাব (৭), ছোবহান (১৯), হুমায়ুন কবির (১৩), নুহা আক্তার (৬), বিমল চন্দ্র সরকার (৪০) রুহুল আমিন (৭৫), মিনারা বেগম (৪৫)। এরা প্রত্যেকে পাগলা কুকুরের কামড়ে গুরুতর আহত হয়ে হাসপাতালে গিয়ে চিকিৎসাসেবা নিয়েছেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, লক্ষ্মীপুর ও বহরিয়া গ্রামে গত দু’দিন ধরে, ১৫ ডিসেম্বর শুক্রবার এবং ১৬ ডিসেম্বর শনিবার দিন একটি পাগলা কুকুর বিভিন্ন বাড়িতে এবং রাস্তায় যাকে সামনে পেয়েছে তাকেই কামড়ে দিয়েছে।

ওই পাগলা কুকুর অনেকের হাত, পা, বুক, মুখমন্ডল ও শরীরের বিভিন্নস্থানের মাংস উপড়ে ফেলে রক্তাক্ত জখম করে।

প্রতিবেদক- কবির হোসেন মিজি
: আপডেট, বাংলাদেশ সময় ৮:০০ পিএম, ১৭ ডিসেম্বর ২০১৭, রোববার
ডিএইচ

শেয়ার করুন
x

Check Also

Launch Atka

ঘন কুয়াশায় হাইমচরে যাত্রীবাহী লঞ্চ আটকা : বিপাকে সহস্রাধিক যাত্রী

চাঁদপুরের ...