Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুরে নববধূর রহস্যজনক মৃত্যু
প্রতীকী ছবি

চাঁদপুরে নববধূর রহস্যজনক মৃত্যু

চাঁদপুর সদর উপজেলার রাজাজেশ্বর ইউনিয়নের শান্তনা খাতুন (১৬) নামের এক নববধূর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। ১৩ জানুয়ারি বুধবার ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের কুড়ালি কান্দি গ্রামে নববধূর বাপের বাড়িতে এই ঘটনা ঘটে। শান্তনা খাতুন ওই গ্রামের রহিম বাদশা হাওলাদার কুড়ালির কন্যা এবং পার্শ্ববর্তী গ্রামের ফয়সাল কুল আলীর স্ত্রী।

খবর পেয়ে ১৪ জানুয়ারি বৃহস্পতিবার চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক ইসমাইল হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে ময়না তদন্তের জন্য সান্ত্বনার লাশ চাঁদপুর মডেল থানায় নিয়ে আসে।

সান্তনার বড় ভাই শাকিল চাঁদপুর টাইমসকে জানায়, গত তিন মাস আগে পার্শ্ববর্তী গ্রামের ফয়সাল কুল আলীর সাথে পারিবারিকভাবে তাদের বিবাহ হয়। বিয়ের পর থেকে শান্তনা বাপের বাড়িতেই থাকতো, এবং স্বামী ফয়সাল নিয়মিত এখানে আসা যাওয়া করতে। তাদের মধ্যে কোনরূপ ঝগড়া ছিল না।

ঘটনার দিন বুধবার সকালে আমার বাবা,মা ও তার স্বামীকে ঘরে রেখে ক্ষেতে কাজ করতে যায়। বেলা ১২টার সময় আমার ছোট বোন সেলিনা স্কুল থেকে বাড়িতে ফিরে এসে ঘরের আড়ার সাথে ওড়না পেচানো শান্তনার ঝুলন্ত লাশ দেখতে পায়। সাথে সাথে তার ডাক-চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসে। ওই সময় শান্তনার স্বামী বাড়িতে ছিল না।

শাকিল আরও জানায়, আমার বোন ফাঁসিতে ঝুলানো অবস্থায় থাকলেও আমরা তাকে ঘরে মোড়ার মধ্যে বসা অবস্থায় দেখতে পাই। আমাদের ধারণা কেউ তাকে খুন করে ফাঁসিতে ঝুলিয়ে রেখেছে।

প্রতিবেদক:আশিক বিন রহিম,১৪ জানুয়ারি ২০২১