Home / চাঁদপুর / চাঁদপুরে দু’দিনের সফরে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার আসছেন আজ
DC-Office-Chandpur..-e1ভা পরীক্ষায় অনুপস্থিত ছিল ৬৩ জন। ৭ জন প্রার্থীর প্রয়োজনীয় কাজগপত্রের অভাবে বা বোর্ডে দেখাতে না পারায় তাদের

চাঁদপুরে দু’দিনের সফরে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার আসছেন আজ

চাঁদপুরে দু’দিনের সফরে বিভাগীয় চট্টগ্রাম বিভাগীয় কমিশনার এবিএম আজাদ এনডিসি আজ শুক্রবার চাঁদপুরে আসছেন । চাঁদপুর জেলা প্রশাসনের এক তথ্যে তাঁর সফরের বিষয়টি জানা গেছে ।

তিনি শনিবার ২৪ অক্টোবর সকাল ১১ টায় চাঁদপুর উপজেলা পরিষদ মিলনায়তনে চাঁদপুর পৌরসভার পৌর নব-নির্বাচিত মেয়র সংরক্ষিত আসনের কাউন্সিলর ও সাধারণ আসনের কাউন্সিলরদেরকে শপথ বাক্য পাঠ করাবেন।

দুপুর ২ টায় থেকে ৪ টা পর্যন্ত চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয় পরিদর্শন, মোবাইল কোর্ট পরিচালনা সংক্রান্ত,ভূমি ব্যবস্থাপনা, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালত, চাঁদপুর জেলার একটি প্রকল্প পরিদর্শন, চাঁদপুর জেলার সার্বিক উন্নয়ন কর্মকান্ড নিয়ে জেলা প্রশাসনের কর্মকর্তাদের সাথে মতবিনিময় করবেন ।

রোববার ২৫ অক্টোবর সকাল ৯ টা থেকে দুপুর তিনটা পর্যন্ত চাঁদপুর জেলার ইনোভেশন কার্যক্রম পরিদর্শন, নির্বাহী অফিসারের কার্যালয় চাঁদপুর জেলার একটি স্কুল পরিদর্শন, জনপ্রশাসন মন্ত্রণালয়ের অধীনে একটি চলমান উন্নয়ন প্রকল্প পরিদর্শন, চাঁদপুর সদর ভূমি অফিস, সদর উপজেলা পরিষদের একটি উন্নয়ন প্রকল্প পরিদর্শন, সদর উপজেলার মাননীয় প্রধানমন্ত্রী অগ্রাধিকার প্রকল্প ও উন্নয়ন প্রকল্প আমার বাড়ি আমার খামার প্রকল্প পরিদর্শন,চাঁদপুর সদরের রামপুর ইউনিয়ন পরিষদের কার্যালয়, ডিজিটাল সেন্টার ও একটি কমিউনিটি ক্লিনিক পরিদর্শন করবেন।

এ ব্যাপারে সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে বলে চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয় থেকে জানা গেছে।

আবদুল গনি , ২৩ অক্টোবর ২০২০

ইন্টারনেট কানেকশন নেই