Home / চাঁদপুর / চাঁদপুরে তিন মেয়রসহ ১শ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা
মনোনয়ন বৈধ ঘোষণা

চাঁদপুরে তিন মেয়রসহ ১শ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা

আগামি ২৯ মার্চ চাঁদপুর পৌরসভা নির্বাচন। প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মনোনয়নপত্র বাছাই সম্পন্ন করেছেন রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা। ১ মার্চ রোববার সকাল থেকে বিকেল ৪টা পর্যন্ত এই বাছাই কার্যক্রম চলে। এতে মোট ১শ’ একজন প্রার্থীর মধ্যে কাউন্সিলর পদে মাত্র একজন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল হয়।

এতে বৈধতা পেয়েছে তিন মেয়রসহ ১০০ প্রার্থী। বাতিল হওয়া কাউন্সিলর প্রার্থী হলেন পৌরসভার ১০ নম্বর ওয়ার্ডের মো. শাহআলম। তার মনোনয়নপত্রের সঙ্গে জমা দেওয়া অন্যান্য কাগজপত্রে গড়মিল থাকায় বাছাইতে তা বাদ পড়ে।

এদিকে মেয়র পদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মো. জিল্লুর রহমান, জাতীয়তাবাদী দল বিএনপির মনোনীত মো. সফিকুর রহমান ভূঁইয়া এবং ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মনোনীত প্রার্থী বেলাল হোসেনসহ ৮০ জন ওয়ার্ড কাউন্সিলর এবং ১৮ জন সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেন রির্টানিং কর্মকর্তা মো. হেলাল উদ্দিন।

নির্বাচনের ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ৮ মার্চ প্রার্থীদের মনোনয়নপত্র প্রত্যাহার, ৯ মার্চ প্রতীক বরাদ্দ এবং ২৯ মার্চ চাঁদপুর পৌরসভার ১৫টি ওয়ার্ডের ৫২টি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। আরো পড়ুন- চাঁদপুরে ১০ নং ওয়ার্ড থেকেই নির্বাচিত হতে যাচ্ছেন পৌর পিতা

স্টাফ করেসপন্ডেন্ট, ১ মার্চ ২০২০

ইন্টারনেট কানেকশন নেই