Home / চাঁদপুর / চাঁদপুরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত : চালক আটক

চাঁদপুরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত : চালক আটক

চাঁদপুরে ট্রাক চাপায় মোটর সাইকেল আরোহী মোঃ সাগর মিজি (২২) নামের এক যুবক নিহত হয়েছে। একই সাথে মোটরসাইকেল চালক সোহাগ মুন্সি (২৩) বর্তমানে ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ট্রাক চালক বেলালকে আটক করে থানায় নিয়ে আসে চাঁদপুর মডেল থানা পুলিশ।

৩০ জুন মঙ্গলবার দুপুর ১টায় সদর উপজেলার বাগাদী ইউনিয়নের নানুপুর ওয়াপদা রোডে এ মর্মান্তিক সড়ক দূর্ঘটনাটি ঘটে।
নিহত সাগর মিজি সদর উপজেলার বাগাদী ইউনিয়নের পশ্চিম সকদী মিজি বাড়ির শহীদ মিঝির ছেলে। সে ঢাকা বঙ্গমার্কেটের জুতা দোকানের কর্মচারী ছিল।

নিহত সাগরের জেঠাত ভাই মোঃ সাদ্দাম জানায়, নোয়াখালী থেকে আসা (ফেনী-ট ১১-০৮৩৪) ট্রাকটি ১৫০ সিসি পারসার গাড়িটিকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেয়। পরে মটর সাইকেলে থাকা সোহাগ ও সাগর কে গুরুত্বর আহত অবস্থায় চাঁদপুর সরকারী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের কে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করে।

তিনি আরো জানান, সাগরকে সিটিস্ক্যান করার জন্য ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে আইসিইউ খালি না থাকায় যাত্রাবাড়ি প্রিমিয়ার হসপিটালে নেওয়ার পথে মারা যায়। আর মোটর সাইকেল চালক সোহাগের দুই পায়ের হাড় ভেঙ্গে যাওয়ায় বর্তমানে ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ইউপি সদস্য মোঃ মনির হোসেন ঢালী জানায়, দূর্ঘটনার খবর শুনে আমি সাথে সাথে ঘটনাস্থলে ছুটে আসি। পরে কিছু উৎসুক জনতা গাড়ি ভাঙ্গার প্রস্তুতি নিলে, আমি তাদের কে শান্ত করি ও পুলিশকে বিষয়টি অবহিত করি।

চাঁদপুর মডেল থানার এএসআই মোঃ সেলিম জানায়,ঘটনাস্থল থেকে চালক বেলাল ও ট্রাকটি আটক করে থানায় নিয়ে আসি।

প্রতিবেদক:মাজহারুল ইসলাম অনিক,৩০ জুন ২০২০

ইন্টারনেট কানেকশন নেই