Home / চাঁদপুর / চাঁদপুরে জেলা যুব বিউটি পার্লার সমিতির উদ্বোধন

চাঁদপুরে জেলা যুব বিউটি পার্লার সমিতির উদ্বোধন

চাঁদপুর জেলা যুব বিউটি পার্লার সমিতির উদ্বোধন করা হয়েছে। ৬ সেপেটম্বর রোববার বিকেলে চাঁদপুর শহরের রসূই ঘরে আলোচনা সভা ও কেককাটা অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক( সার্বিক) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান।

তিনি তার বক্তব্যে বলেন, চাঁদপুরে বিউটি পার্লারগুলো নির্ধারিত কোন মূল্য তালিকা ছিলো না কিন্তু আপনারা এখন তা করেছেন। আপনারা ঐক্যবদ্ধ হয়ে এগিয়ে যান। আমি আশা করি আপনাদের সংগঠনের মাধ্যমে মানুষ উপকৃত হবে। কোন সমস্যা বা অপকর্ম হলে আপনারা সংগঠনের মাধ্যমে আমাদেরকে জানাবেন। আমরা প্রশাসনিক ভাবে ব্যবস্হা গ্রহন করবো। জেলা প্রশাসন থেকে যদি আপনাদের কোন সহযোগিতা লাগে, তা হলে আমরা সহায়তা করবো।

অনুষ্ঠানে বিউটিশিয়ান বক্তারা বলেন,এতদিন আমাদের একার সমস্যা ছিল। এখন থেকে আমনমরা একা নই, এখন আমরা একশ। আগে আমরা কেউ একতাবদ্ধ ছিলাম না, একে অপরের পিছনে কথা বলতাম। আজ আমরা ঐক্যবদ্ধ। অবহেলিত মেয়েদেরকে প্রশিক্ষনের মাধ্যমে তাদের প্রশিক্ষিত করে আমাদের পার্লারে কাজ করে তারা অর্থ উপার্জন করবে। চাঁদপুর জেলায় ৮৪ টি পার্লার আমাদের সমিতির অন্তভূক্ত। সরকারের ছোট ছোট কাজ গুলোর সাথে আমরা চাঁদপুর জেলা যুব বিউটি পার্লার সমিতির সম্পৃক্ত থাকবো। ত্বকের সমস্যা হয় এমন পণ্য ব্যবহার করা যাবে না। এখন আমাদের একার সমস্যা মানে সবার সমস্যা । তাই ঐক্যবদ্ধ ভাবে আমরা কাজ করবো।

জেলা যুব বিউটি পার্লার সমিতির নওশিন রহমির রুমির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পরাগ সেন রীপা পরিচালনা বক্তব্য রাখেন, বিউটিশিয়ান সোহেল আহমেদ, নাছিমা আক্তার, রোকসানা ববি, তানজিলা আক্তার, মারিয়া আক্তার। তিথী, জয়তুন, সেহাগী সুপ্তি, শারমিন আক্তার ঝুমু, ফারহানা মিতু, মুক্তি ও মুন্না।

প্রতিবেদক: শরীফুল ইসলাম,৬ সেপেটম্বর ২০২০

ইন্টারনেট কানেকশন নেই