Home / কৃষি ও গবাদি / চাঁদপুরে ডিসি অফিস থেকে আরো ১১ প্রার্থীর মনোনয়ন সংগ্রহ
প্রতীকী ছবি

চাঁদপুরে ডিসি অফিস থেকে আরো ১১ প্রার্থীর মনোনয়ন সংগ্রহ

একাদশ জাতীয় সংসদ নির্বাচন – ২০১৮ এর চাঁদপুরের ৫ টি আসনের জন্য বিভিন্ন রাজনৈতিক দলের এবং স্বতন্ত্র আরো ১১ জন প্রার্থী মনোনয়ন ফরম নিয়েছেন। রোববার (২৫ নভেম্বর) জেলা প্রশাসক চাঁদপুর ও রিটানিং অফিসারের কার্যালয় থেকে প্রার্থী ও প্রার্থীদের পক্ষে মনোনয়ন ফরম উত্তোলন করা হয়।

মনোনয়ন ফরম নিলেন যারাঃ-
চাঁদপুর – ২ মতলব উত্তর ও দক্ষিণ, তানভীর হুদা (বিএনপি) এবং মোঃ আমিরুল ইসলাম(স্বতন্ত্র) । চাঁদপুর – ৩ সদর ও হাইমচর আসনে শফিকুর রহমান ভুঁইয়া (বিএনপি) ও মোঃ আজিজুর রহমান (বাসদ)।

চাঁদপুর – ৪ (ফরিদগঞ্জ) আসনে মোঃ হারুনুর রশিদ ও মোঃ আবদুল হান্নান(বিএনপি),আবু জাফর মোঃ সালেহ,সৈয়দা নাজমুন নাহার,সাদমান সাকিব ( অর্পূব) ও আবুল কালাম আজাদ (স্বতন্ত্র)।

চাঁদপুর – ৫ হাজীগঞ্জ ও শাহরাস্তি আসনে মোঃ আবু সুফিয়ান আল কাদরী(ইসলামি ফ্রন্ট)।

ফরিদগঞ্জ আসনে সাবেক এমপি হারুনুর রশিদসহ তাঁর স্ত্রী ও পুত্র এক পরিবারের তিনজন মনোনয়ন ফরম সংগ্রহ করেন।এ তথ্য জেলা রিটানিং অফিসারের কার্যালয় সূত্রে জানা যায়।

প্রসঙ্গত মনোনয়ন পত্র দাখিলের শেষ তারিখ ২৮ নভেম্বর,যাচাই – বাছাই ২ ডিসেম্বর। প্রার্থীতা প্রত্যাহার শেষ ৯ ডিসেম্বর, প্রতীক বরাদ্দ ১০ ডিসেম্বর এবং ভোট গ্রহন ৩০ ডিসেম্বর।

আসন্ন নির্বাচনে রিটানিং অফিসারের দায়িত্ব পালন করবেন চাঁদপুরের জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান এবং সহকারী রিটানিং অফিসারের দায়িত্বে থাকবে চাঁদপুরের ৮ উপজেলার নির্বাহী অফিসারগন। জেলা নির্বাচন অফিসারের কার্যালয় থেকে জানা যায়, চাঁদপুরের ৫ টি আসনে সর্বমোট ১৮ লাখ ৫ হাজার ৯ শ’ ২৬ জন ভোটার রয়েছেন।

প্রতিবেদক- আশিক বিন রহিম
২৫ নভেম্বর, ২০১৮

শেয়ার করুন