Home / চাঁদপুর / চাঁদপুরে সিএনজি স্কুটারে কলেজ ছাত্রীকে শ্লীতাহানী : আটক ৩
ANIK-2

চাঁদপুরে সিএনজি স্কুটারে কলেজ ছাত্রীকে শ্লীতাহানী : আটক ৩

চাঁদপুরে সিএনজি থেকে বাবুরহাট কলেজ ছাত্রীকে শ্লীলতাহানীর অভিযোগে ৩ বখাটেকে আটক করেছে চাঁদপুর মডেল থানা পুলিশ। এ ঘটনায় ছাত্রীর মা মঙ্গলবার (১২ নভেম্বর) সকালে বাদী হয়ে চাঁদপুর মডেল থানায় একটি মামলা দায়ের করেন। যার নং-১৭।

অভিযোগের প্রেক্ষিতে সোমবার রাতে চাঁদপুর মডেল থানার এসআই উপ-পরিদর্শক মো.রাশেদুজ্জামান সদরের আশিকাটি ইউনিয়নের হাপানিয়া থেকে অভিযুক্ত ৩ বখাটেকে আটক করে। আটককৃতরা হলেন : সদর উপজেলারআশিকাটি ইউনিয়নের হাপানিয়া গ্রামের হাবীব খান (২৫) শাহাদাত খান (২৮) ও একই এলাকার সিএনজি চালক সবুজ গাজী (২৬)।

মামলা সূত্রে জানা যায়, বৃষ্টির সময় বাবুরহাট স্কুল এন্ড কলেজের ছাত্রী সিএনজিতে করে আশিকাটি ইউনিয়নের হাপানিয়ায় বাড়ি যাওয়ার উদ্দেশ্যে রওনা হয়। ঐ সময় সিএনজিতে থাকা চালক সবুজ ও ২ যুবক কলেজ ছাত্রীর গায়ে হাত দিয়ে শ্লীলতাহনীর চেষ্টা করে। এক পর্যায়ে কলেজ ছাত্রীকে সিএনজি থেকে ফেলে দেয় বখাটে যুবকরা।

এ ঘটনায় (এসআই) মো.রাশেদুজ্জামান জানান, ‘ ৯ নভেম্বর কলেজ ছাত্রীর মা একটি লিখিত অভিযোগ দেন। অভিযোগের প্রেক্ষিতে সোমবার ১১ নভেম্বর রাতে আশিকাটির হাপানিয়া থেকে ৩ বখাটেকে আটক করি। ’

চাঁদপুর মডেল থানার (ওসি) মো. নাসিম উদ্দিন জানান,আটকৃতদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে।

মাজহারুল ইসলাম অনিক, ১২ নভেম্বর ২০১৯

ইন্টারনেট কানেকশন নেই