Home / চাঁদপুর / চাঁদপুরে করোনা শনাক্ত বেড়ে ২২১৫
চাঁদপুরে করোনাে টেস্ট ল্যাব
চাঁদপুরে করোনাে টেস্ট ল্যাব

চাঁদপুরে করোনা শনাক্ত বেড়ে ২২১৫

চাঁদপুরে ২৪ ঘন্টায় আরো ৭জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদরের ২জন, হাইমচরের ১জন, মতলব দক্ষিণের ২জন ও শাহরাস্তির ২জন। একই দিনে করোনা থেকে মুক্ত তথা সুস্থ ঘোষণা করা হয়েছে ৬জনকে। এর মধ্যে চাঁদপুর সদরের ১জন, মতলব দক্ষিণের ১জন, মতলব উত্তরের ১জন, ফরিদগঞ্জের ২জন ও শাহরাস্তির ১জন।

এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ২২১৫জন। এর মধ্যে মৃতের সংখ্যা ৭৬জন। সিভিল সার্জন অফিস সূত্রে এসব তথ্য জানানো হয়েছে।

সূত্র জানায়, ১৫ সেপ্টেম্বর,মঙ্গলবার চাঁদপুরস্থ ভাষাবীর এম এ ওয়াদুদ আরটি-পিসিআর ল্যাব থেকে মোট ৯১টি রিপোর্ট আসে। এর মধ্যে ৭টি রিপোর্ট করোনা করোনা পজেটিভ। বাকী ৮৪টি রিপোর্ট করোনা নেগেটিভ।

চাঁদপুর জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ২২১৫জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ৮৯২জন, ফরিদগঞ্জে ২৫৫জন, মতলব দক্ষিণে ২৩৫জন, শাহরাস্তিতে ২১৭জন, হাজীগঞ্জে ১৯৬জন, মতলব উত্তরে ১৮৮জন, হাইমচরে ১৪৯জন ও কচুয়ায় ৮৩জন।

জেলায় মোট ৭৬জন মৃতের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ২১জন, হাজীগঞ্জে ১৭জন, ফরিদগঞ্জে ১১জন, মতলব উত্তরে ১০জন, শাহরাস্তিতে ৭জন, কচুয়ায় ৬জন, মতলব দক্ষিণে ৩জন ও হাইমচরে ১জন।

বার্তা কক্ষ,১৫ সেপেটম্বর ২০২০

ইন্টারনেট কানেকশন নেই