Home / চাঁদপুর / চাঁদপুরে করোনা শনাক্ত বেড়ে ২১৫৬
চাঁদপুরে করোনাে টেস্ট ল্যাব
চাঁদপুরে করোনাে টেস্ট ল্যাব

চাঁদপুরে করোনা শনাক্ত বেড়ে ২১৫৬

চাঁদপুরে শনিবার আরো ১জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্ত পুরুষের (৪৫) বাড়ি চাঁদপুর শহরের বাবুরহাট সংলগ্ন শেখ ইউনুছ সড়ক এলাকায়। একই দিনে করোনা থেকে মুক্ত তথা সুস্থ ঘোষণা করা হয়েছে ১৫জনকে। এর মধ্যে চাঁদপুর সদরের ৩জন, মতলব দক্ষিণের ৩জন, ফরিদগঞ্জের ৫জন ও শাহরাস্তির ৪জন।

এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ২১৫৬জন। এর মধ্যে মৃতের সংখ্যা ৭৬জন। সিভিল সার্জন অফিস সূত্রে এসব তথ্য জানানো হয়েছে।

সূত্র জানায়, ৫ সেপ্টেম্বর শনিবার চাঁদপুরস্থ ভাষাবীর এম এ ওয়াদুদ আরটি-পিসিআর ল্যাব থেকে মোট ২৩টি রিপোর্ট আসে। এর মধ্যে ১টি রিপোর্ট করোনা করোনা পজেটিভ। বাকী ২২টি রিপোর্ট করোনা নেগেটিভ।

চাঁদপুর জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ২১৫৬জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ৮৬৩জন, ফরিদগঞ্জে ২৪৯জন, মতলব দক্ষিণে ২৩০জন, শাহরাস্তিতে ২০৯জন, হাজীগঞ্জে ১৯৫জন, মতলব উত্তরে ১৮৭জন, হাইমচরে ১৪৩জন ও কচুয়ায় ৮০জন।

জেলায় মোট ৭৬জন মৃতের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ২১জন, হাজীগঞ্জে ১৭জন, ফরিদগঞ্জে ১১জন, মতলব উত্তরে ১০জন, শাহরাস্তিতে ৭জন, কচুয়ায় ৬জন, মতলব দক্ষিণে ৩জন ও হাইমচরে ১জন।

বার্তা কক্ষ,৫ সেপেটম্বর ২০২০

ইন্টারনেট কানেকশন নেই