Home / চাঁদপুর / চাঁদপুরে ইয়াহিয়া কিরণের মৃত্যুবার্ষিকীতে দোয়া
ইয়াহিয়া

চাঁদপুরে ইয়াহিয়া কিরণের মৃত্যুবার্ষিকীতে দোয়া

চাঁদপুর সাংস্কৃতিক চর্চা কেন্দ্রের সদস্য সচিব, মুক্তিযুদ্ধের বিজয় মেলার মাঠ মঞ্চ কমিটির আহ্বায়ক, চতুরঙ্গের ভাইস চেয়ারম্যান, বর্ণচোরা নাট্যগোষ্ঠীর সাবেক সভাপতি ও রংধনু সৃজনশীল সংগঠনের সহ-সভাপতি মরহুম ইয়াহিয়া কিরণের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে ২৮ জানুয়ারি শুক্রবার মরহুমের রুহের মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

বাদ জুম্মা গনি স্কুল সংলগ্ন কিতাব উদ্দিন জামে মসজিদে এই মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। মিলাদ ও দোয়া পরিচালনা করেন কিতাব উদ্দিন জামে মসজিদের ইমাম মাওলানা মো. তাজুল ইসলাম।

দোয়া অনুষ্ঠানে অংশগ্রহন করেন চাঁদপুর পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল, পৌরসভার প্যানেল মেয়র ও স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাড. হেলাল হোসাইন, মরহুম ইয়াহিয়া কিরণের বড় ভাই দৈনিক ইত্তেফাক ও বাংলাদেশ টেলিভিশনের চাঁদপুর জেলা প্রতিনিধি গোলাম কিবরিয়া জীবন, মরহুমের ভগ্নিপতি অ্যাড. আমান উল্যাহ পাটওয়ারী, দৈনিক চাঁদপুর বার্তার চীফ রিপোর্টার মুহাম্মদ আলমগীর হোসেন, সাংবাদিক সিন্টু, সাংবাদিক রুবেল রহমান, মরহুমের বড় ছেলে ও দৈনিক চাঁদপুর বার্তার সহ-সম্পাদক শাহরিয়া পলাশ, ছোট ছেলে সাফারিয়া বিন ইয়াহিয়াসহ এলাকার ধর্মপ্রাণ মুসুল্লিবৃন্দ।

মিলাদ ও দোয়া শেষে মরহুমের কবর জিয়ারত করা হয়।

উল্লেখ্য, চাঁদপুরের সাংস্কৃতিক অঙ্গণে সকলের শ্রদ্ধাভাজন ও প্রিয়মুখ চাঁদপুর শহরের মুন্সেফ পাড়ার বাসিন্দা ইয়াহিয়া কিরণ (৬৫) গত ২৭ জানুয়ারি বুধবার রাত সোয়া ১টায় হাজী মহসীন রোডস্থ প্রিমিয়ার হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি রাত সাড়ে ১০টায় বুকের ব্যথা অনুভব করলে তাকে প্রিমিয়ার হাসপাতালে চিকিৎসার জন্যে নিয়ে আসা হয়। সেখানে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ২৮ জানুয়ারি ২০২২