Home / চাঁদপুর / চাঁদপুরে ইসলামী ছাত্রসেনার বিক্ষোভ ও মানববন্ধন

চাঁদপুরে ইসলামী ছাত্রসেনার বিক্ষোভ ও মানববন্ধন

‘প্রিয় নবী ও কোরআনের অবমাননা সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের গভীর ষড়যন্ত্র। হযরত মুহাম্মদ (সা.)-এঁর শানে অবমাননায় কোনো মুসলমানের রক্ত শীতল থাকতে পারে না। অথচ প্যারিসের বিতর্কিত পত্রিকা শার্লি এব্দো বারংবার প্রিয় নবীজিকে নিয়ে ব্যঙ্গ করে শান্তিপ্রিয় মুসলমানদের কলিজায় আঘাত করে যাচ্ছে। অন্য দিকে সুইডেনের খ্রিস্টান উগ্রগোষ্ঠি পবিত্র কোরআন অগ্নিসংযোগ করে বিশ্বকে উত্তপ্ত করে তুলেছে। সেই অনলে বিশ্ব শান্তি ঐক্য সংহতি সব পুড়ে ছারখার হওয়ার পূর্বেই বিশ্ব নেতৃবৃন্দের উদ্যোগসহ ফ্রান্স ও সুইডেন সরকারকে গোটা বিশ্বের মুসলমানদের কাছে নিঃশর্ত ক্ষমা চাইতে জাতিসংঘের পক্ষ থেকে চাপ সৃষ্টি করতে হবে।’

রাসূল(সা.)কে নিয়ে ফ্রান্সের বিতর্কিত পত্রিকা শার্লি এবদোয় নিষিদ্ধকরণ এবং সুইডেনের দক্ষিণাঞ্চলীয় শহর মালমোতে খ্রিস্টান উগ্রগোষ্ঠী কর্তৃক পবিত্র কোরআন পোড়ানোর সাথে জড়িতদের শাস্তি প্রদানসহ ফ্রান্স ও সুইডেনকে নিঃশর্ত ক্ষমা চাইতে জাতিসংঘের পক্ষ থেকে চাপ সৃষ্টির দাবিতে বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা চাঁদপুর জেলা শাখার উদ্যোগে চাঁদপুর প্রেসক্লাবের সামনে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা চাঁদপুর জেলা শাখার নবগঠিত কমিটির সহ-সভাপতি মোঃ বাদরুদোজ্জার সভাপ্রধানে এবং সাধারণ সম্পাদক মোঃ নূরে আলম ফরাজীর সঞ্চালনায় বক্তব্য রাখেন বাংলাদেশ ইসলামী ছাত্রসেনার সাবেক সহ-সাধারণ সম্পাদক জাবের হোসাইন, ছাত্রসেনা চাঁদপুর জেলা শাখার সহ-সাধারণ সম্পাদক ইমাম হোসেন রেজা ও সাংগঠনিক সম্পাদক মোঃ গিয়াসউদ্দিন।

করেসপন্ডেট, ১১ সেপেটম্বর ২০২০

ইন্টারনেট কানেকশন নেই