Home / চাঁদপুর / চাঁদপুরে ইউ‌নিয়ন আ’লীগ নেতাকে হত্যার দায়ে ৩ আসামী আটক

চাঁদপুরে ইউ‌নিয়ন আ’লীগ নেতাকে হত্যার দায়ে ৩ আসামী আটক

চাঁদপুর সদর উপজেলার শাহমাহমুপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি আজিজুর রহমান ভুট্টু হত্যা মামলায় এজহার ভুক্ত ৩ আসামীকে আটক করেছে পুলিশ। ২০ মে বুধবার সকালে চাঁদপুর মডেল থানা পুলিশ ও মামলায় তদন্তকারি কর্মকর্তা উপ-পরিদর্শক রাশেদুর রহমান অভিযান চালিয়ে তাদের আটক করে।

আটককৃতরা হলেন, অভিযুক্ত মোস্তফা খান কালু, মনসুর খান ও সুমন খান।

এর আগে সোমবার ১৮ মে রাতে ইউনিয়নের কুমারডুগী খান বাড়িতে যাওয়ার পথে একদল দুর্বৃত্ত আজিজুর রহমান ভুট্টোর উপর হামলা করে গলায় এবং শরীরের বিভিন্নস্থানে দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে ।তার ডাক চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আনার পথে সে মারা যায় ।

এই ঘটনায় আজিজুর রহমান খান ভুট্টো হত্যার ঘটনায় তার স্ত্রী নিলিমা আক্তার রিমা বাদী হয়ে চাঁদপুর মডেল থানায় একই এলাকার সিরাজ খানের ছেলে সোহাগ খান(৩০) প্রধান আসামী ও ৫ জনের নাম প্রকাশ করে এবং অচেনা ব্যাক্তিদের আসামী করে হত্যা মামলা দায়ের করেছে।মডেল থানার মামলা নং ১৬ তারিখ ১৮/৫/২০২০।

চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিমউদ্দিন বলেন, আজিজুর রহমান ভুট্টো হত্যার ঘটনায় মামলা হয়েছে। তদন্ত কারি কর্মকর্তাকে নির্দেশ দেয়া হয়েছে তদন্ত করে দোষিদের আটকেরর মাধ্যমে আইনগত ব্যবস্হা নেয়া হবে।

পারিবারিক সূত্রে জানা যায়, হত্যার শিকার আজিজ খানদের সাথে একই এলাকার সিরাজ খানদের সম্পত্তিগত বিরোধের মামলা আদালতে চলমান রয়েছে।প্রতি পক্ষরা প্রায় সময় তাকে হত্যার হুমকি দিত বলে তার স্ত্রী জানায়।তাছারা তারা আরো জানায়, আজিজের চিৎকারে যারা বাঁচাতে এগিয়ে এসেছিল তারা সিরাজ খানের ছেলে সোহাগ খানকে ঘটনাস্হলে দেখতে পেয়েছে। হত্যা কান্ডের পর থেকে সোহাগ খান পলাতক রয়েছে।

প্রতিবেদক:আশিক বিন রহিম,২০ মে ২০২০