Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Home / চাঁদপুর / চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরাম সদস্যদের মাঝে ব্লেজার বিতরণ
Chandpur TV Pic-1

চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরাম সদস্যদের মাঝে ব্লেজার বিতরণ

চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সকল সদস্যকে সংগঠনের পক্ষ থেকে ব্লেজার প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে সদস্যদের হাতে ব্লেজার তুলে দেন চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য, সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও বর্তমান সরকারের শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল ইমরান শোভনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌসের পরিচালনায় অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেন, আমি সাংবাদিকদের কাছে কৃতজ্ঞ। আপনারা আমাকে বিগত দিনে সহযোগিতা করেছেন।

চাঁদপুরের শান্তিপ্রিয় মানুষ আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করেছে। এ জন্য সকলের কাছে আমি কৃতজ্ঞ। আমি বিগত দিনে চাঁদপুরবাসীর জন্য কাজ করেছি। আগামী দিনেও সকলকে সঙ্গে নিয়ে মানুষের সেবা করে যেতে চাই।

তিনি বলেন, আপনারা কোন সমস্যা দেখলে কোন সংকোচ ছাড়াই আমাকে বলবেন, আমি তা সমাধানের চেষ্টা করবো। এছাড়া আমি কোন ভালো কাজ করলে সাংবাদিক হিসেবে সেটি মানুষের কাছে তুলে ধরবেন। পাশাপাশি মানুষের কল্যাণে গঠনমূলক আলোচনা-সমালোচনাও করতে পারেন। তিনি বলেন, আমি সবসময় আপনাদের পাশে ছিলাম, আগামীতেও থাকবো।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বিশিষ্ট চিকিৎসক জে আর ওয়াদুদ টিপু, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও টেলিভিশন সাংবাদিক ফোরামের সম্মানিত সদস্য ইকরাম চৌধুরী, প্রেসক্লাবের বর্তমান সভাপতি সভাপতি শহীদ পাটওয়ারী, সাধারণ সম্পাদক লক্ষ্মণ চন্দ্র সূত্রধর, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি শরীফ চৌধুরী,

প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক রহিম বাদশা, সাবেক সাধারণ সম্পাদক জিএম শাহীন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক কাদের পলাশ, সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দিন পাঠান, ওয়াদুদ রানা, কোষাধ্যক্ষ নেয়ামত হোসেন, দপ্তর সম্পাদক মো. খূরশিদ আলম, সম্মানিত সদস্য পার্থনাথ চক্রবর্তী, ফারুক আহম্মদ, খোকন কর্মকার, ইব্রাহিম রনি, তালহা জুবায়েরসহ টেলিভিশন সাংবাদিক ফোরামের সদস্যবৃন্দ।

করেসপন্ডেন্ট
১১ জানুয়ারি, ২০১৯

শেয়ার করুন