Home / চাঁদপুর / চাঁদপুরে আরটি পিসিআর ল্যাবের কর্মকর্তাদের বিদায় সংবর্ধনা

চাঁদপুরে আরটি পিসিআর ল্যাবের কর্মকর্তাদের বিদায় সংবর্ধনা

ভাষাবীর এম এ ওয়াদুদ মেমোরিয়াল ট্রাস্ট আরটি পিসিআর ল্যাবের কর্মরত চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয় হতে আগত কর্মকর্তাদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

২ সেপ্টেম্বর বুধবার সকালে চাঁদপুর সিভিল সার্জন কার্যালয়ের সম্মেলন কক্ষে এ বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। চাঁদপুর মেডিকেল কলেজ ও চাঁদপুর সিভিল সার্জনের আয়োজনে আয়োজিত অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ আব্দুল্লাহ আল মাহমুদ জামান।

এসময় তিনি বলেন, আজকে যারা বিদায় নিচ্ছে করোনা কালে এই চিকিৎসকদের এই ভূমিকা আমাদের কাছে চির স্মরনীয় হয়ে থাকবে।কারন তারা এই করোনাকালে যেভাবে আমাদের সেবা দিয়েছে। আর জীবনের প্রথম সবকিছুতো এমনিতেই স্মরণীয়। আগে মানুষ স্যাম্পল দেওয়ার পর রির্পোট পেতে যে সমস্যা হতো।এই ল্যাব স্থাপনের পর সেই সমস্যা এখন আর নেই।এজন্য আমরা মাননীয় শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডা. দীপু মনি এমপি ও ডা. জে আর ওয়াদুদ টিপুকে ধন্যবাদ জানাই।

তিনি আরো বলেন, আমরা আশা করি এইটিমের সদস্যরা এখান থেকে চলে গেলেও তারা অনলাইনের মাধ্যমে এই কার্যক্রমের সাথে সম্পৃক্ত থাকবে।প্রথম থেকেই এই টিমের কার্যক্রম আমাদের মুগ্ধ করেছে। ওনারা খুবই দায়িত্বশীল।

সিভিল সার্জন ডাঃ মোঃ সাখাওয়াত উল্লাহ,র সভাপতিত্বে ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ গোলাম কাউসার হিমেলের পরিচালনায় বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান, চাঁদপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাক্তার জামাল উদ্দিন,চাঁদপুর জেলা বিএম এর সাবেক সভাপতি ডাক্তার এস এস শহিদুল্লাহ, বিএম রর বর্তমান সভাপতি ডাঃ মোহাম্মদ নুরুল হুদা, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট জাহিদুল ইসলাম রোমান,চাঁদপুর জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক এবং চাঁদপুর পৌরসভার মেয়র প্রার্থী এডভোকেট জিল্লুর রহমান জুয়েল, চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডাক্তার এ কে এম মাহবুবুর রহমান, চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, শিক্ষামন্ত্রীর চাঁদপুর প্রতিনিধি অ্যাড. সাইফুদ্দিন বাবু , বিদায়ী অতিথি ডাঃ ত্রিদীব দাস।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোঃ সাখাওয়াত হোসেন খান, চাঁদপুর পৌর আওয়ামী লীগের সদস্য সঞ্জিত পোদ্দার সহ স্বাস্থ্য বিভাগের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা কর্মচারী বৃন্দ।

প্রতিবেদক:কবির হোসেন মিজি,২ সেপেটম্বর ২০২০

ইন্টারনেট কানেকশন নেই