Home / অর্থনীতি / অগ্রণী ব্যাংক চাঁদপুর অঞ্চল উপ-মহাব্যবস্থাপকের বিদায় ও বরণ
Agroni-bank-chandpur

অগ্রণী ব্যাংক চাঁদপুর অঞ্চল উপ-মহাব্যবস্থাপকের বিদায় ও বরণ

অগ্রণী ব্যাংক লিমিটেড চাঁদপুর অঞ্চলের উপ-মহাব্যবস্থাপক ও অঞ্চল পরিচালক গীতা মজুমদারের বিদায় এবং উপ মহা ব্যবস্থাপক ও অঞ্চল প্রধান আব্দুল কুদ্দুসের বরণ এবং কর্মকর্তা কর্মচারীদেও পদোন্নতিপ্রাপ্ত উপলক্ষে বিদায়-বরণ ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে ।

শনিবার (১৪ জুলাই) দুপুরে চাঁদপুর প্রেসক্লাবের নিচ তলায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, অগ্রণী ব্যাংক লিমিটেডের উপ-ব্যবস্থাপক মোঃ ইউসুফ আলী।

তিনি তার বক্তব্যে বলেন, চাঁদপুর একটি অভ্যন্তরিণ নদী বন্দর এলাকা। এখানে ব্যবসার ভালো সুফল রয়েছে। যেখানে ঋণ দেয়ার অনেক সুযোগ আছে, সে সুযোগ আমাদেরকে কাজে লাগাতে হবে।

চাঁদপুরের প্রতি আমাদের দরদ আছে। চাঁদপুর সর্বক্ষেত্রে এগিয়ে যাক আমরাও তা চাই। অগ্রণী ব্যাংক হচ্ছে একটি রাষ্ট্রীয় ব্যাংক, এটি একটি ১৬ কোটি মানুষের ব্যাংক। যে ব্যাংক থেকে মানুষ লোনের মাধ্যমে সেবা নিয়ে অনেক উপকৃত হচ্ছেন।

তিনি বলেন, আমরা যারা ব্যাংকের বিভিন্ন পদে কর্মরত আছি তাদেরকে মনে রাখতে হবে গ্রাহকদেরকে সঠিক সেবা দিয়ে অগ্রণী ব্যাংকের সুনামকে ধরে রাখতে হবে।

ব্যাংকের কুমিল্লা সার্কেলের মহা ব্যবস্থাপক শেখর চন্দ্র বিশ্বাসের সভাপতিত্বে ও আঞ্চলিক কার্যালযের সিনিয়র অফিসার মোঃ আবু তাহের পাটওয়ারীর এবং প্রীতি পাপিয়ার যৌথ পরিচালনায় সংবর্ধিত অতিথিদেও মধ্যে বক্তব্য রাখেন, বিদায়ী অতিথি গীতা মজুমদার , নবাগত অঞ্চল প্রধান আব্দুল কুদ্দুস, ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মহা ব্যবস্থাপক (ক্রেডিট) আব্দুস সালাম মোল্লা চাঁদপুর অফিসার্স সমিতির সভাপতি জাকির হোসেন খান, সাধারণ সম্পাদক হাসান সিদ্দিকী, এসপিও আবুল কালাম আজাদ, সিবিএ সভাপতি আব্দুল করিম, সাধারণ সম্পাদক তাফাজ্জল হোসেন প্রমুখ। এসময় অগ্রনী ব্যাংক চাঁদপুর অঞ্চলের বিভিন্ন পর্যাযের কর্মকর্তা কর্মচারীগনসহ জেলার সম্মানিত গ্রাহকরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ব্যাংকের কর্মকর্তা কর্মচারীদের পক্ষ থেকে বিদায়ী অতিথি গীতা মজুমদার ও নবাগত আব্দুল কুদ্দুসকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

এছাড়া পদোন্নতিপ্রাপ্ত কয়েকজনকে নির্বাহী কর্মকর্তা ও কর্মচারীদের সংবর্ধনা দেয়া হয়েছে।

প্রতিবেদক- কবির হোসেন মিজি