Home / চাঁদপুর / চাঁদপুরস্থ ফরিদগঞ্জ ফাউন্ডেশনের কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও সনদ বিতরণ
Chandpur-faridganj-foundation

চাঁদপুরস্থ ফরিদগঞ্জ ফাউন্ডেশনের কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও সনদ বিতরণ

চাঁদপুরস্থ ফরিদগঞ্জ ফাউন্ডেশনের কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা ও আজীবন সদস্য সনদপত্র বিতরণ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে চাঁদপুর শিল্পকলা একাডেমী মিলনায়তনে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর-৪ আসনের সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া।

তিনি বক্তব্যে বলেন, সম্মিলিত প্রচেষ্টায় যে কোন ভালো কাজ করা সম্ভব। চাঁদপুরস্থ ফরিদগঞ্জ ফাউন্ডেশনের কৃতী শিক্ষার্থীদের যে সংবর্ধনার আয়োজন করেছে তা খবুই মহত কাজ। চাঁদপুর জেলার মধ্যে ফরিদগঞ্জ শিক্ষা, সংস্কৃতি সহ সকল ক্ষেত্রে অনেক দূর এগিয়ে রয়েছে। এ ফরিদগঞ্জের মাটিতে অনেক গুনিজনের জন্ম হয়েছে। যারা সর্বদা দেশ ও দেশের কল্যাণে কাজ করে যাচ্ছে।

সংগঠন সম্পর্কে তিনি বলেন, ‘ফরিদগঞ্জ ফাউন্ডেশনও অনেক ভাল ভাল কাজের মাধ্যমে দিন দিন এগিয়ে যাচ্ছে। আসুন আমরা সবাই মিলে দেশ ও দেশের মানুষের কল্যানে কাজ করি। কেননা আমরা যে যেখানেই জন্মগ্রহণ করি না কেন আমরা সবাই বাংলাদেশি। কাজেই এ দেশ ও দেশের মানুষের কল্যানে কাজ করলে আগামী দিনে আমরা এটা সুফল ভোগ করবো।’

চাঁদপুরস্থ ফরিদগঞ্জ ফাউন্ডেশনের সভাপতি মো. আবুল কালাম ভূঁইয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আবু সাহেদ সরকার ও ফরিদগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার এএইচএম মাহফুজুর রহমান। সভাপতিত্ব করবেন মোঃ আবুল কালাম ভূঁইয়া।

চাঁদপুরস্থ ফরিদগঞ্জ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক এনায়েত উল্লাহ ঢালীর পরিচালনায় বক্তব্য রাখেন চাঁদপুরস্থ ফরিদগঞ্জ ফাউন্ডেশনের সহ-সভাপতি মিজানুর রহমান, অ্যধক্ষ মো. শাহআলম, মো. এমরান হোসেন, অ্যাড. সাইয়েদুল ইসলাম বাবু যুগ্ম সম্পাদক মো. আবু জাফর গাজী, মো. সফিকুর রহমান মিজি,

সাংগঠনিক সম্পাদক মো. বিল্লাল হোসেন পাটওয়ারী, সাংস্কৃতি ব্যাক্তিত্ব অজয় কুমার ভৌমিক, চাঁদপুরস্থ হাজীগঞ্জ ফাউন্ডেশনের সভাপতি আলমগীর হোসেন বাহার, চাঁদপুরস্থ শাহরাস্তি ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ইলিয়াস হোসেন, আজীবন সদস্য মোহাম্মদ হোসেন খান, লক্ষ্মীপুর জেলার সাবেক সিভিল সার্জন এমটি ফারুক ভূঁইয়া, চাঁদপুরস্থ ফরিদগঞ্জ ফাউন্ডেশনের মহিলা সম্পাদিকা খোদেজা বেগম লাকি।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুরস্থ ফরিদগঞ্জ ফাউন্ডেশনের সিনিয়র সহ-সভাপতি বেলায়েত হোসেন খান, সহ-সভাপতি অধ্যাপক মোশারফ হোসেন লিটন, মো. দেলোয়ার হোসেন, মুহাম্মদ মিজানুর রহমান, মো. এমরান হোসেন সেলিম, সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাড. এমরান হোসেন, অর্থ সম্পাদক মো. জাকির হোসেন, আইন বিষয় সম্পাদক অ্যাড. মো. জাহাঙ্গীর,

প্রচার সম্পাদক মো. আবুল খায়ের, মহিলা সম্পাদিকা আফরোজা খাতুন মেরী, দপ্তর সম্পাদক মো. দেলোয়ার হোসেন, সাহিত্য ও সাংস্কৃাতিক সম্পাদক শরীফ চৌধুরী, আন্তর্জাতিক সম্পাদক মিজানুর রহমান পাটওয়ারী, ম্যাগাজিন ও প্রকাশনা সম্পাদক মো. আবু সায়েম প্রমুখ।

প্রতিবেদক- শরীফুল ইসলাম