Home / চাঁদপুর / চাঁদপুরের সিনিয়র আইনজীবী আবু তাহের পাটওয়ারী আর নেই

চাঁদপুরের সিনিয়র আইনজীবী আবু তাহের পাটওয়ারী আর নেই

করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন চাঁদপুরের সিনিয়র আইনজীবী ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি মোঃ আবু তাহের পাটওয়ারী (ইন্না….রাজেউন )। মৃত্যকালে তার বয়স হয়েছিল ৭১ বছর। মৃত্যকালে তিনি স্ত্রী, তিন মেয়েসহ বহু আত্মীয়স্বজন ও শুভাকাঙ্খী রেখে গেছেন।

৫ নভেম্বর বৃহস্পতিবার দুপুর সোয়া ১২টায় ঢাকার সরকারি কমর্চারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি দীর্ঘদিন করোনায় আক্রান্ত ছিলেন। তিনিসহ আক্রান্ত আরো কয়েকজন আইনজীবীর সুস্থতার জন্য ইত্যিমধ্যে সমিতির মসজিদে দোয়ার আয়োজন করা হয়েছিল।

মরহুমের জন্মস্থান চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার বড়ালি গ্রামে হলেও তিনি স্ত্রী এবং সন্তানদের নিয়ে ঢাকার মোহাম্মদপুর হাউজিং লিমিটেডে বসবাস করতেন। তিনি আদালতের কাজের সুবিধার জন্য চাঁদপুরের ষোলঘরস্থ জিটি রোড দক্ষিণ এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

তিনি চাঁদপুর জেলা আইনজীবী সমিতিতে ১৯৮২ সালের ৩ এপ্রিল যোগদান করেন এবং মৃত্যুর দিন পর্যন্ত চাঁদপুর জেলা আইনজীবি সমিতির সদস্য ছিলেন।

জেলা আইনজীবি সমিতির সভাপতি অ্যাড. ইব্রাহীম খলিল জানান, শুক্রবার ভোরে তাকে দাফন করা হবে। পারিবারিকভাবে আলাপ করে তিনি বিষয়টি নিশ্চিত করেছেন। ইব্রাহীম খলিলের মৃত্যুর খবর আদালত অঙ্গনে আসার পর সকলের মাঝে শোকের ছায়া নেমে আসে।

করেসপন্ডেট,৫ নভেম্বর ২০২০