Home / উপজেলা সংবাদ / কচুয়া / চাঁদপুরের কচুয়ায় প্রেমসংক্রান্ত বিষয়ে মতানৈক্য : যুবতীর গলায় ফাঁস

চাঁদপুরের কচুয়ায় প্রেমসংক্রান্ত বিষয়ে মতানৈক্য : যুবতীর গলায় ফাঁস

‎Sunday, ‎24 ‎May, ‎2015  11:57:20 PM

কচুয়া করেসপন্ডেন্ট :

চাঁদপুর জেলার কচুয়ায় প্রেম সংকান্ত বিষয়ে অপমান সইতে না পেরে বকুলী আক্তার (১৬) নামের এক যুবতী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

রোববার দুপুরে উপজেলার ৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়নে মালচোয়া সিকদার বাড়িতে আত্মহত্যার এ ঘটনা ঘটে।

বকুলী আক্তার ওই গ্রামের হতদরিদ্র আবুল খায়েরের মেয়ে।

খবর পেয়ে কচুয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নাসির উদ্দিন লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে রোববার রাতে নিহত যুবতীর লাশ উদ্ধার করে কচুয়া থানায় নিয়ে আসে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার মালচোয়া পূব পাড়া গ্রামের মোহর আলীর পুত্র শাহীনের (২২) সাথে নিহত যুবতি বকুলী আক্তারের দীর্ঘদিন প্রেম সম্পর্ক চলে আসছিল। সে সুবাদে শাহীন তাদের বাড়িতে বিভিন্ন সময় আসাযাওয়া করত।

নিহত যুবতী বকুলী আক্তারের মা ফাতেমা বেগম ও বড় বোন সেলিনা আক্তার জানায়, গত শনিবার রাতে বকুলী আক্তার একই বাড়ির জমির হোসেনের গৃহে ঘুমাতে যায়। ওই গৃহের মালিক জমির হোসেনের পুত্র জাহিদ হোসেন (২০) তার খালাত ভাই একই গ্রামের মোহর আলীর পুত্র শাহীনকে খবর দিয়ে যুবতীর গৃহে কৌশলে প্রবেশ করিয়ে বাইরে থেকে থেকে শিকল লাগিয়ে ডাক চিৎকার দেয়। পরে স্থানীয় লোকজন গিয়ে শাহীনকে জমির হোসেনের গৃহে দেখতে পায় বলে বকুলী আক্তারের মা ও বোন স্থানীয় সাংবাদিকদের জানায়। যুবক শাহীন ওই গৃহে প্রবেশের বিষয়টি নিয়ে পরদিন সকালে এলাকায় নানান গুঞ্জন উঠে।

বকুলী আক্তারের মা ফাতেমা বেগম আরো জানান, গত ১০দিন পূর্বে তার মেয়ে বকুলী আক্তারের পার্শ্ববর্তী কান্দিরপাড় গ্রামে বিয়ের আয়োজন করে। বিষয়টি শুনতে পেয়ে জাহিদ ও শাহীন বিয়ে বন্ধ করে দেয়। এতে রাগে, ক্ষোভে- অভিমানে নিজ গৃহে গলায় ওড়না পেঁচিয়ে তার মেয়ে আত্মহত্যা করে বলে তিনি দাবি করেন। তার মেয়ে বকুলী আক্তারের আত্মহত্যার জন্য দায়ীদের বিচার চান তিনি।

এদিকে কচুয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নাসির উদ্দিন জানান, যুবতী বকুলী আক্তারের লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। তার আত্মহত্যার রহস্য উদঘাটনে পুলিশ ব্যাপক তৎপরতা চালাচ্ছে বলে তিনি জানান।

এ ঘটনায় কচুয়া থানার একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

চাঁদপুর টাইমস : এমআরআর/২০১৫

 

নিয়মিত ফেসবুকে নিউজ পেতে লাইক দিন : www.facebook.com/chandpurtimesonline/likes

চাঁদপুর টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ইন্টারনেট কানেকশন নেই