Home / বিশেষ সংবাদ / বিমানবন্দরে গোলাম আযমের স্ত্রীকে প্রটৌকল দেয়ায় সিএসও বরখাস্ত

বিমানবন্দরে গোলাম আযমের স্ত্রীকে প্রটৌকল দেয়ায় সিএসও বরখাস্ত

‎Sunday, ‎02 ‎May, ‎2015  12:41:40 AM

চাঁদপুর টাইমস ডট কম:

মানবতাবিরোধী অপরাধের দায়ে আমৃত্যু সাজাপ্রাপ্ত জামায়াতের সাবেক আমির মরহুম অধ্যাপক গোলাম আযমের স্ত্রীকে  প্রটোকল দেয়ার অপরাধে প্রধান নিরাপত্তা কর্মকর্তা (সিএসও) ইফতেখারুদ্দিন জাহানকে বরখাস্ত করা হয়েছে।

তাকে বরখাস্ত করে সিভিল এভিয়েশনের সদর দপ্তরে সংযুক্ত করে রাখা হয়েছে। আজ শনিবার এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন সিভিল এভিয়েশনের উপপরিচালক (প্রশাসন) ক্যাপ্টেন অব. একরামুল্লাহ।
বিমান বন্দরে কর্মরত একটি গোয়েন্দা সংস্থা জানায়, শাহজালালের প্রধান নিরাপত্তা কর্মকর্তা ইফতেখারুদ্দিন জাহানকে গত শুক্রবার বরখাস্ত করা হয়েছে। তার বিরুদ্ধে যুদ্ধাপরাধীর গোলাম আযমের স্ত্রীর প্রোটকল সহ অন্যান্য অভিযোগ রয়েছে।

সূত্রটি আরও জানায় প্রধান নিরাপত্তা কর্মকর্তা ইফতেখারুদ্দিন এর আগেও ২ বার বরখাস্ত করা হয়েছে। উল্লেখ্য গত ৮ এপ্রিল যুদ্ধাপরাধী মরহুম গোলাম আযমের স্ত্রী ও তার এক আত্মীয় সরকারের অবসরোত্তর ছুটিতে থাকা যুগ্ম সচিব দেলেনা বেগমের প্রটোকল করে প্রধান নিরাপত্তা কর্মকর্তা।

এই বিষয়ে উচ্চ আদালত যুদ্ধাপরাধী মরহুম অধ্যাপক গোলাম আযমের স্ত্রীর প্রটোকলের দায়ে প্রধান নিরাপত্তা কর্মকর্তা ইফতেখারুদ্দিন জাহান সহ আরও ৩ জনকে আগমী ১২ মে উচ্চ আদালতে তলব করেছে।

চাঁদপুর টাইমস/ডিএইচ/২০১৫