Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ২০ টাকা ও নারকেলের বিনিময়ে গাছ উঠতে গিয়ে যুবকের মৃত্যু

২০ টাকা ও নারকেলের বিনিময়ে গাছ উঠতে গিয়ে যুবকের মৃত্যু

নগদ মাত্র ২০ টাকা এবং দুটি নারকেল পাওয়ার আশায় গাছ থেকে পড়ে মুন্না (২৬) নামের এক ক্যাম্পাসার ঢোল বাদক যুবকের করুন মৃত্যু হয়েছে। ৯ মে শনিবার বেলা সাড়ে ১২ টায় চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার কড়ুইতলী গ্রামে এ মর্মন্তিক মৃত্যুর ঘটনাটি ঘটে। নিহত যুবক কুমিল্লা জেলার চান্দিনা থানার পাঁচ পুকুরিয়া গ্রামে তার বাড়ি।

তবে তার কোন অভিভাবক না থাকায় তার পিতার নাম জানা যায়নি।

হাসপাতালে নিয়ে আসা মোঃ হেদায়েত উল্লাহ জানান, মুন্না যখন ছোট ছিলো তখন থেকই তার বাবার মানসিক সমস্যা থাকায় তার মাতা সেই সংসার ছেড়ে অন্যত্র বিয়ে করেন। তার পর থেকেই মুন্না অভিবাবকহীন হয়ে পড়েন। পরে দীর্ঘদিন ধরে চান্দিনা পাঁচ পুকুরিয়া গ্রামের ঔষধ বিক্রেতা ক্যাম্পাসার শরীফ হোসেন প্রধানীয়ার সাথে সে ঢোল বাজিয়ে গান বাজনা করে রুটি রুজি করে চলে আসছিলেন।

বর্তমানে দেশের করোনা পরিস্থিতিতে তার তাদের গান বাজনা করে ঔষধের ব্যবসা বন্ধ হয়ে যাওয়ায় তারা বড় অসহায় হয়ে পড়েন।

গত কয়েকদিন আগে নিহত মুন্না হেদায়েত উল্ল্যাহর সাথে ফরিদগঞ্জ কড়ুইতলী তার শশুর বাড়িতে বেড়াতে যান। শনিবার বেলা ১২ টার দিকে মুন্না সবার অগোচরে ওই গ্রামের কোন এক বাড়িতে গিয়ে নগদ ২০ টাকা এবং দুটি নারকেল পাওয়ার বিনিময়ে নারকেল পাড়তে গাছে উঠেন। হঠাৎ অনাকাঙ্খিত ভাবে মুন্না পা ফসকে গাছ থেকে নিচে পড়ে যান।

এতে সে গুরুতর আহত হয়ে পড়লে হেদায়েত উল্ল্যাহ ও শরীফ খবর পেয়ে তাকে চিকিৎসার জন্য চাঁদপুর সরবারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তার অবস্থা আশংকা জনক দেখে উন্নত চিকিৎসার জন্য তাৎক্ষনিক ঢাকায় প্রেরণ করেন। কিন্ত ঢাকায় নেয়ার আগেই কিছুক্ষের মধ্যে তার মৃত্যু হয়।

প্রতিবেদক : কবির হোসেন মিজি, ১০ মে ২০২০

ইন্টারনেট কানেকশন নেই