Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় ৩ ডাকাতসহ গ্রেফতার ৫
Arrest
প্রতীকী ছবি

কচুয়ায় ৩ ডাকাতসহ গ্রেফতার ৫

চাঁদপুর কচুয়ায় বঙ্গঞ্জ গ্রামের মোসলেম উদ্দিন মিয়াজীর ঘরে সংঘটিত ডাকাতির ঘটনায় দায়ের করা মামলার আসামী হিসেবে ৩ ডাকাতসহ ৫ জনকে গ্রেফতার করেছে কচুয়া থানা পুলিশ।বুধ ও বৃহস্পতিবার বিশেষ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ডাকাতরা হলেন, মতলব দক্ষিণ উপজেলার গাবুয়া গ্রামের মোমিন মোল্লার পুত্র আলমাস মোল্লা, একই উপজেলার কাশিমপুর সরকার বাড়ির মালেকের পুত্র সামছু এবং কচুয়া উপজেলার সেংগুয়া গ্রামের কফিল উদ্দিনের পুত্র জমির হোসেন।

এছাড়া ডাকাতিকালে লুণ্ঠিত মালামাল ক্রয় করার দায়ে গ্রেফতার করা হয়েছে চাঁদপুর সদর উপজেলাধীন চরবাকিলা গ্রামের নারায়ণ চন্দ্র রায়ের পুত্র নূপুর রায় (৪৩) ও একই উপজেলার করবন্দ গ্রামের মহাদেবের পুত্র উজ্জ্বল (৩৫)কে।

কচুয়া থানা পুলিশ জানায়, গত ৮ জানুয়ারি দিবাগত রাত ২টার দিকে আইনের লোক পরিচয় দিয়ে ১০/১২ জনের ডাকাত দল বঙ্গঞ্জের মোসলেম উদ্দীনের ঘরে প্রবেশ করে দেশীয় অস্ত্রের মুখে ঘরের লোকজনদের জিম্মি করে ঘরে থাকা প্রায় ২০ ভরি ওজনের স্বর্ণালঙ্কার, ১৪ ভরি ওজনের রূপার অলঙ্কার, মোবাইল, কম্বল ও শাল এবং নগদ বিশ হাজার টাকাসহ প্রায় ১০ লাখ টাকার মালামাল লুট করে নেয়।

স্টাফ করেসপন্ডেট
১৩ জানুয়ারি,২০১৯

শেয়ার করুন