Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় মহীউদ্দীন খান আলমগীরকে জাতীয় পার্টির প্রার্থীর সমর্থন

কচুয়ায় মহীউদ্দীন খান আলমগীরকে জাতীয় পার্টির প্রার্থীর সমর্থন

চাঁদপুর-১ কচুয়া আসনে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীরকে সমর্থন জানিয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচন থেকে সরে দাঁড়ালেন মহাজোটের অন্যতম শরীকদল জাতীয় পার্টির প্রার্থী মো. এমদাদুল হক রুমন।

মঙ্গলবার (২৫ ডিসেম্বর) বিকেলে কচুয়া উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এক অনুষ্ঠানের মাধ্যমে এমদাদুল হক রুমন নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নেন এবং মহাজোটের প্রার্থী ড. মহীউদ্দীন খান আলমগী’র বিজয় সুনিশ্চিত করতে এমদাদুল হক রুমন এক হয়ে কাজ করার প্রতিশ্রুতি ব্যাক্ত করেন।

এছাড়া কচুয়া উত্তর পল্টন ময়দানে বিশাল জনসভার আয়োজন করা হয়েছে। প্রধান অতিথির বক্তব্যে নৌকা প্রতীকের প্রার্থী ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর বলেন, ‘বিএনপি মানেই বেঈমান ও নাফরমানের দল, দেশের মানুষ আর বিএনপিকে রাষ্ট্রীয় ক্ষমতায় দেখতে চায়না। বিএনপি ক্ষমতায় থাকাকালীন দেশের উন্নয়ন না করে নিজেদের আখের গোছানোর চেষ্টায় লিপ্ত ছিল বলেও তিনি মন্তব্য করেন।’

তিনি আরো বলেন, ‘কচুয়ায় আওয়ামীলীগ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে ঐক্যের জোয়ার উঠেছে। এ জোয়ারের মাধ্যমেই আগামী ৩০ তারিখ দিন ভর মানুষ স্বতস্ফূর্ত ভাবে আমাকে ভোট দিয়ে আবারো সংসদ সদস্য নির্বাচিত করবো। আপনাদের ভোটে আবারো সংসদ সদস্য নির্বাচিত হলে এই কচুয়ার চেহারা উন্নয়নের মাধ্যমে পাল্টে দেয়া হবে।’

পথ সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন, কচুয়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও নৌকা প্রার্থীকে সমর্থনকারী এমদাদুল হক রুমন, উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শহীদ দর্জি, পৌর মেয়র নাজমুল আলম স্বপন, উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাড. হেলাল উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান সালমা সহিদ, পৌর আওয়ামীলীগের সভাপতি আকতার হোসেন সোহেল ভূইয়া।

এসময় কচুয়া বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সভাপতি জাকির হোসেন বাটা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহজালাল প্রধান, আওয়ামীলীগ নেতা লিটন চৌধুরী, ছাদেক উল্যাহ মুন্সি, প্যালেন মেয়র কামাল হোসেন অন্তর, নজরুল ইসলাম প্রধান, ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মির্জা গোলাম মোর্শেদ সেলিমসহ বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মী উপস্থিত ছিলেন। একই দিনে ড. মহীউদ্দীন খান আলমগীর পৌরসভার কোয়া-চাঁদপুর, কড়ইয়া, করইশ, মাছিমপুর, বালিয়াতলী গ্রামে বিভিন্ন পথসভায় নৌকায় ভোট চেয়ে বক্তব্য রাখেন।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু
২৫ ডিসেম্বর,২০১৮