Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে কোমলমতি শিক্ষার্থীদের কোরআন ছবক অনুষ্ঠিত

হাজীগঞ্জে কোমলমতি শিক্ষার্থীদের কোরআন ছবক অনুষ্ঠিত

হাজীগঞ্জ পৌরসভাধীন বদরপুর দরবার শরীফের আওতাধীন এমএএস কাদেরীয়া চিশতীয়া হোসাইনিয়া সুনি্নয়া দাখিল মাদ্রাসা ও হোসাইনিয়া হিফজুল কুরআন হিফজ্ বিভাগের উদ্বোধন ও ছবক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

সোমবার দপুরে বদরপুর দরবার শরীফ কমপ্লেক্সের মসজিদে গাউছুল আজম জামে মসজিদে এই হিফ্জ বিভাগের উদ্বোধন ও ছবক সম্পন্ন হয়।

অনুষ্ঠানে শিক্ষার্থীদের ছবক এবং দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বদরপুর দরবার শরীফের পীর শায়েখ মাওঃ আবু সুফিয়ান খান আল আবেদী। বিশেষ অতিথি ছিলেন গাজীপুর দরবার শরীফের খাদেম আব্দুস সোবহান গাজীপুরী, ধেররা মাদ্রাসায়ে আবেদীয়া মোজাদ্দেদীয়ার সুপার মোহাম্মদ আলী নক্সেবন্দি, বড়কুল দরবার শরীফের পীর মাওঃ হেদায়েত উল্যাহ্ আল-কাদেরী। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলীগঞ্জ হযরত মাদ্দাহ খাঁ (রহঃ) মসজিদের খতিব ও পেশ ইমাম মুফতি ফজলুল কাদের বাগদাদী, হাজীগঞ্জ বাইতুল আমান জামে মসজিদের খতিব ও পেশ ইমাম মাসুদ হোসেন আল-কাদেরী, টোরাগড় উত্তরপাড়া বাইতুন নূর জামে মসজিদের খতিব ও পেশ ইমাম মাওঃ আবুল খায়ের মোফাচ্ছের।

উপস্থিত ছিলেন বদরপুর এম.এ.এস কাদেরীয়া চিশতীয়া হোসাইনিয়া সুনি্নয়া দাখিল মাদ্রাসার মহাপরিচালক মোঃ রহমত উল্যাহ্, প্রধান শিক্ষক মাওঃ সাইফুল ইসলাম, হাজীগঞ্জ উপজেলা ছাত্রসেনার সভাপতি মোঃ গিয়াস উদ্দিন, সহকারী শিক্ষক ক্বারী বিল্লাল হোসেন আল-কাদেরী, বদরপুর দরবার শরীফের ছোট সাহেবজাদা এনায়েত উল্যাহ্সহ এলাকার বিভিন্ন মসজিদের ইমাম ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

প্রতিবেদকঃজহিরুল ইসলাম জয়,১৩ জানুয়ারি ২০২১