Home / ইসলাম / কোরআনের অলৌকিক চিকিৎসা

কোরআনের অলৌকিক চিকিৎসা

আল্লাহ পবিত্র কোরআনে বলেছেন, “আমি কোরআনে এমন বস্তু নাজিল করেছি, যা মুমিনদের জন্য নিরাময় ও রহমত।” (সুরা বনী ইসরাঈল, আয়াত ৮২)

বিভিন্ন সময় কোরআন ও বিজ্ঞানের সদৃশতা প্রমান পাওয়া যায়। তবে এবার কোরঅানের আলৌকিক শক্তির বেশ কিছু প্রমান সামনে এসেছে যা মানুষের কল্পনা শক্তিকে হার মানায়।

সাম্প্রতিক সময়ে ইউটিউবে ও ফেসবুকে বেশ কিছু ভিডিও ভাইরাল হয়। যাতে দেখা যায় একজন ব্যক্তি কোরাআনের আয়াত তেলওয়াত করে। বিভিন্ন রোগের চিকিৎসা দিচ্ছেন।

“অন্ধ ব্যক্তির চোখে হাত রেখে কোরাআন তেলওয়াত করচ্ছেন সাথেসাথে চোখের দৃষ্টি ফিরে আসছে। বাকপ্রতিবন্দির মুখে হাত রেখে কোরাআন তেলওয়াত করছেন সাথেসাথে কথা বলতে পারচ্ছে। ”

কিছু ভিডিওতে দেখা যায় “কানে শুনতে পায় না, এমন ব্যক্তির কানের হাত রেখে কোরাআন তেলওয়াত করচ্ছেন। সাথে সাথে কানে শুনতে পান”

আবার বেশ কিছু ভিডিওতে দেখা যায় ” শারীরিক ভাবে অসুস্থ ব্যক্তির মাথায় হাত রেখে কোরাআন তেলওয়াত করছেন। এতে তিনি সুস্থ হয়ে উঠচ্ছে। কয়েকটি ভিডিওতে দেখা যায় জ্বিনে আক্রান্ত ব্যক্তি চিকিৎসা দিচ্ছেন”

এ কোরঅানের আলৌকিক শক্তি দেখে নেটিজিয়ানরা অবাক।

কেউ কেউ কমেন্ট করচ্ছেন”আল্লাহর পবিত্রর কোরাআনের জলন্ত মোজেজা “।

কেউ লিখেছেন ” ঈমানটা অনেক গুন বেড়ে গেলো”। কেউ লিখেন” বিজ্ঞানীরা শত কোটি বছর চেষ্টা করে যেটা পারবে না, সেটা আল্লাহ কয়েক সেকেন্ডে করে দেখাচ্ছেন”।

খোঁজ নিয়ে জানা যায়,তিনি হলেন ইরাকের কুর্দিস্তান এরিবিলের বিখ্যাত আলেম মালা আলি কুর্দি। তিনি সেখানে “নবীব ক্লিনিক” নামক একটি ক্লিনিক পরিচালনা করেন।

তিনি স্থানীয় একটি গণমাধ্যমে সাক্ষাৎকারে বলেছেন “যে তিনি আল্লাহ কাছ থেকে তার ক্ষমতা পায় এবং তিনি একজন যাদুকর নন।”

তিনি আরো বলেন” ক্যান্সার এবং এইচআইভি সহ মারাত্মক রোগের চিকিৎসা করতে পারেন।

তিনি বলেন “আমি অনেক ইরাকি সরকার এবং পার্টির কর্মকর্তাদের ক্যান্সার এবং অন্যান্য গুরুতর রোগের নিরাময় করেছি কিন্তু আমি তাদের নাম উল্লেখ করতে পারছি না কারণ আমি তাদের প্রতিশ্রুতি দিয়েছি”

শুধু তাই নয় “এমনকি কমিউনিস্ট পার্টিটি এখন বুঝতে পেরেছে যে আমার পিছনে একটি স্বর্গীয় শক্তি আছে এবং তাদের নেতারা সাহায্যের জন্য আমার কাছে আসে”

“তিনি প্রকাশ করেছিলেন। “কমিউনিস্ট পার্টির একজন সিনিয়র নেতা বিয়ে করেছিলেন বিশ বছর ধরে বিয়ে করেছিলেন এবং তাদের সন্তান থাকতে পারত না। আমি তাদের চিকিৎসা দিয়েছিলাম এবং দুই মাসের মধ্যে তাদের সন্তান ধারণা করেন। তারা তাদের নাম ছেলের আলী রাখেন।

মালা আলি কুর্দি বিশ্বাস করেন, “যদি সরকার তাকে কুর্দিস্তানে তিনটি হাসপাতাল তৈরি করে ১৫০ জন কমকর্তা দেয় তবে তিনি ক্যান্সারকে হ্রাস করতে এবং আত্ম-নিমিত্তের ক্ষেত্রে প্রতিরোধ করতে পারবে।”

“শুধু তাই না, তিনি বলেন কুর্দি সরকারকে দশ মাসের মধ্যে ৯০ মিলিয়ন ডলারও বাঁচায়ে দিতে পারবে। কিন্ত সরকার তার কথা শুনচ্ছে না।

ভাইরাল হওয়া ভিডিওগুলোর মালা আলি কুর্দির অফিশিয়াল ফেসবুক পেইজ ও ইউটিউব আইডি “mala ali kurdi” নেওয়া হয়েছে। ইউটিউবে তার পাঁচ শত ভিডিও আছে।

 

রিয়াজ শাওন