Home / চাঁদপুর / কৃতি শিক্ষাথীদেরকে চাঁদপুর বিষ্ণুদী কল্যাণ সমিতির সংবর্ধনা
Sangbordhona

কৃতি শিক্ষাথীদেরকে চাঁদপুর বিষ্ণুদী কল্যাণ সমিতির সংবর্ধনা

চাঁদপুর শহরের বিষ্ণুদী, স্বর্ণখোলা ও ব্যাংক কলোনির আবাসিক এলাকার বসবাসকারী এসএসসি ও এইচএসসি ( পরিক্ষায় উর্ত্তীন) জিপি এ ৫ প্রাপ্ত কৃতি শিক্ষাথীদেরকে সংবর্ধনা দিয়েছে বিষ্ণুদী কল্যাণ সমিতি ।

শনিবার (১৪ এপ্রিল) পহেলা বৈশাখের দিন সকালে সমিতির পক্ষ থেকে বিষ্ণুদী এলাকার মরহুম অ্যাডঃ আবুল ফজলের বাসভবনের নিচতলায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সমিতির পক্ষ থেকে আবাসিক এলাকায় বসবাসকারী ২০১৬- ২০১৭ সালের এইচএসসি পরিক্ষায় ভালা ফলাফল অর্জনকারী ২ জন ও এসএসসি পরিক্ষার ৬ জনকে সনদও ক্রেষ্ট তুলে দেয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও জেলা গণফোরামের সভাপতি অ্যাডঃ সেলিম আকবর ।

সমিতির সভাপতি অ্যাডঃ শেখ জহিরুল ইসলামের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে অনন্যর মধ্যে বক্তব্য রাখেন সমিতির সাবেক সভাপতি আলহাজ¦ এস এম সফিকুর রহমান, আলহাজ¦ অ্যাডঃ কাজী আবদুল গফুর, অ্যাডঃ শেখ মুহাঃ আবু তাহের , কর্মকতা এম এ খালেক মিয়াজী, কৃতি শিক্ষাথীদের অভিভাবকদের পক্ষে মোঃ ফারুক আহম্মেদ, খোদেজা বেগম, মোঃ তোফাজ্জল হোসেন, শিক্ষাথীদের পক্ষে মাহিয়া বিনতে জাকির, মোঃ মেহেদী হাসান তন্ময় প্রমুখ । অনুষ্ঠান পরিচালনা করেন সমিতির সাধারন সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন ।

সংবর্ধিত ৮ শিক্ষাথীরা হলেন- এইচএসসিতে মোঃ শাহাদাত হোসেন, ও মেহেরীন আহম্মেদ রোজা এবং এসএসসিতে শাকিব আহম্মেদ, মাহিয়া বিনতে জাকির, মোঃ মেহেদী হাসান তন্ময়, মোহাম্মদ নূর রহমান, মোঃ মাজাহারুল হক ও এস এম সাহিদুল ইকরাম।

করেসপন্ডেন্ট

শেয়ার করুন
x

Check Also

যেমন কথা তেমন কাজ অনন্তর

বাস ...