Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Home / সারাদেশ / কুমিল্লায় প্রেমিকার ভাড়াটে সন্ত্রাসীর হাতে প্রেমিক খুন
Arif

কুমিল্লায় প্রেমিকার ভাড়াটে সন্ত্রাসীর হাতে প্রেমিক খুন

কুমিল্লার চৌদ্দগ্রামে মোবাইলে ডেকে নিয়ে সাবেক প্রেমিকার ভারাটে সন্ত্রাসীর হাতে এক কলেজ ছাত্র খুন হওয়ার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার বসন্তপুর গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বসন্তপুর গ্রামের আব্দুল কাদের খোকনের ছেলে মুন্সীর হাট ডিগ্রী কলেজের ছাত্র আরিফুর রহমানের সাথে প্রেমের সম্পর্ক ছিলো পাশ্ববর্তী বারাইশ গ্রামের শফিকুর রহমানের মেয়ে লিমা আক্তার।

প্রায় সাড়ে তিন বছরের সম্পর্কের পর সম্প্রতি লিমা আক্তার সম্পর্কে জড়ায় নবগ্রামের মিজানুর রহমানের ছেলে মেহেদির সাথে। এ খবর পেয়ে আরিফুর রহমান মেহেদিকে লিমার সাথে সম্পর্ক না রাখার অনুরোধ করেন।

এতে ক্ষিপ্ত হয়ে প্রেমিকা লিমা আক্তার ও মেহেদি পরিকল্পিতভাবে বৃহস্পতিবার রাতে আরিফুর রহমানকে মোবাইলে ডেকে নিয়ে ভারাটে সন্ত্রাসী দিয়ে পিটিয়ে আহত করে।

আহত আরিফুর রহমানকে উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য প্রথমে কুমিল্লায় পরে ঢাকায় পাঠানো হয়। মঙ্গলবার(১১ ফেব্রুয়ারি) ভোরে আরিফুর রহমান চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

বিকেলে আরিফের লাশ গ্রামের বাড়িতে নিয়ে আসা হলে স্বজনদের আহাজারীতে হৃদয় বিদারক দৃশ্যের অবতারনা হয়।

চৌদ্দগ্রাম থানার ওসি (অপারেশন্স) ত্রিনাথ সাহা বলেন, ‘পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও লাশের সুরতহাল তৈরী করে তা কুমিল্লা মেডিকেল কলেজ মর্গে ময়না তদন্তের জন্য প্রেরণ করেছে। নিহতের পরিবার থেকে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।’

প্রতিবেদক:জাহাঙ্গীর আলম ইমরুল
১২ ফেব্রুয়ারি,২০১৯