Home / সারাদেশ / কুমিল্লায় চিকিৎসকদের পিপিই দিল ওয়ালটন

কুমিল্লায় চিকিৎসকদের পিপিই দিল ওয়ালটন

করোনাভাইরাস মোকাবিলায় চিকিৎসকদের স্বাস্থ্য্ সুরক্ষা দিতে কুমিল্লার ময়নামতি চান্দিনা ও চৌদ্দগ্রামে পিপিই বিতরণ করেছে দেশের শির্ষস্থানীয় ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটন।

রোববার (৫ এপ্রিল) সকালে কুমিল্লার বুড়িচং উপজেলার ময়নামতি জেনারেল হাসপাতালে চিকিৎসক এবং নার্সদের জন্য ১০০টি পিপিই তুলে দেওয়া হয়। এসময় ৪০০ পিছ মাস্ক, ২০০পিছ হ্যান্ড গ্লাভস্ এবং ২০০ পিছ সু-কভার তুলে দেয়া হয়।

হাসপাতাল পরিচালনা পর্ষেদর সভাপতি ও কুমিল্লা স্টেশন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল সাজ্জাদত হোসেন এনডিসি, পিএসসি এর পক্ষ হতে হাসপাতালটির প্রশাসনিক কর্মকর্তা মো: আফজল বারীর নিকট এসব সামগ্রী হস্তান্তর করা হয়।
পরে দুপুরে জেলার চৌদ্দগ্রম উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সের চিকিৎসক এবং নার্সদের জন্য ২৭ টি পিপিই তুলে দেওয়া হয়। উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার হাসিব এবং আর এম ও, ডা. গোলাম কিবরিয়া উপস্থিত ছিলেন।

এর আগে জেলার চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সের চিকিৎসক এবং নার্সদের জন্য ২৭ টি পিপিই তুলে দেওয়া হয়।
জানা যায়, করোনাভাইরাস মোকাবিলায় ওয়ালটন গ্রুপ থেকে নেওয়া হয়েছে মানবিক কার্যক্রম। এরই মধ্যে কুমিল্লায় মানবিক সাহায্যের অংশ হিসাবে বেশকিছু পরিবারে দেওয়া হয়েছে খাদ্যসামগ্রী। ওয়ালটনের একাধিক সুত্র নিশ্চিত করেছে, ওয়ালটনের এই মানবিক কার্যক্রম চলমান থাকবে। যে কোন জরুরি পরিস্থিতি মোকাবিলায় ওয়ালটন গ্রুপ সহযোগিতার হাত বাড়িয়ে দিতে সর্বাত্মক চেষ্টা অব্যাহত রাখবে।

হাসপাতালের পক্ষ থেকে ওয়ালটনের প্রতিনিধিদের স্বাগত জানিয়ে পিপিই দেওয়ার জন্য ধন্যবাদ জানান এবং ওয়ালটনের কার্যক্রমকে সাধুবাদ জানিয়ে বলেন, অবশ্যই এটা একটি ভাল উদ্দোগ।

প্রতিবেদক: জাহাঙ্গীর আলম ইমরুল, ০৫ এপ্রিল ২০২০